শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বানিয়াচংয়ে গণটিকাদান। ৯ হাজার ডোজ সম্পন্ন।।

Coder Boss / ৩১৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৭ আগস্ট, ২০২১

বানিয়াচং(হবিগঞ্জ)প্রতিনিধিঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে গণটিকাদান সম্পন্ন হয়েছে। ৭আগস্ট শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত টিকা প্রদান করা হয়েছে। একদিনেই ৯ হাজার ডোজ টিকা প্রদান করা হয়েছে। কোভিড-১৯ প্রতিরোধে ভ্যাকসিন নেওয়ার জন্য উৎসাহী মানুষের দীর্ঘ লাইন।
মানুষজনকে গণটিকাদানে উৎসাহিত করতে সংসদ সদস্য,উপজেলা চেয়ারম্যান,প্রশাসনিক কর্মকর্তা,ডাক্তার-নার্স,স্থানীয় চেয়ারম্যান-মেম্বারগন ও ছিলেন তৎপর।
বানিয়াচং উপজেলার ১০ নম্বর সুবিদপুর ইউনিয়নে আনুষ্টানিকভাবে টিকাদান কার্যক্রম উদ্ধোধন করেন স্থানীয় সংসদ সদস্য এডঃ আব্দুল মজিদ খান। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী,এডিসি শিক্ষা ও আইসিটি বিজেন ব্যানার্জী,উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা,ইউএইচও শামীমা আক্তার।
সারাদেশের ন্যায় বানিয়াচং উপজেলার ১৫টি ইউনিয়নের প্রতি ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডে স্থাপিত কেন্দ্রে উপস্থিত হয়ে নিবন্ধন করেছেন মানুষজন।
এতদিন যেখানে টিকা নিতে মানুষের অনীহা ছিল সেখানে এখন টিকা নেওয়ার জন্য উৎসুক মানুষ ভীড় জমাচ্ছেন কেন্দ্রে কেন্দ্রে।
গতকাল সরেজমিনে কয়েকটি ইউনিয়নের কেন্দ্র পরিদর্শন করে এরকমই চিত্র পাওয়া গেছে।
এ ব্যাপারে বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা বলেন, সাধারন মানুষজনের মধ্যে টিকা নেওয়ার জন্য ব্যাপক উৎসাহ পরিলক্ষিত হচ্ছে। বিষয়টি খুবই ইতিবাচক। আজকের গণটিকাদান কার্যক্রম সফল হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

বিভাগের খবর দেখুন