শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

আদর্শ ছাত্র ও যুব সমাজ এর প্রথম বর্ষপূর্তি উপলক্ষে সিলেট নিউজ এর শুভেচ্ছা বার্তা

Coder Boss / ৩৬৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৫ আগস্ট, ২০২১

মানব কল্যাণে সবার সাথে একটু একটু করে এগিয়ে যাক আদর্শ ছাত্র ও যুব সমাজ।

মানবিক কাজে নিবেদিত সামাজিক মানবিক সাংস্কৃতিক সংগঠন গুলোর সহযোগি হিসেবে কাজ করে যাওয়া আদর্শ ছাত্র ও যুব সমাজ এর ১৬ আগস্ট ২০২১ এ প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী। ২০২০ সালের ১৬ আগস্ট চট্টগ্রাম সীতাকুণ্ড ছোট দারোগারহাট তাহের মঞ্জুর কলেজে শিক্ষার্থী সরোয়ার উদ্দিন নিরব হাত ধরে পরিবারটি প্রতিষ্ঠিত হয়ে ১৬ আগস্ট থেকে কার্যক্রম শুরু করে। প্রতিষ্ঠাকালীন সময় থেকে পরিবারটি বিভিন্ন মানবিক কাজ করার শপথ নিয়েছে। মানবতার মুখে হাসি ফুটাতে থাকা এই পরিবারটির প্রতিষ্ঠাকালীন নাম ছিল আদর্শ ছাত্র সমাজ টিম’। প্রতিষ্ঠাকালীন সদস্য ছিল মাত্র ১০জন। যেহেতু সকল সামাজিক মানবিক সাংস্কৃতিক সংগঠন স্বেচ্ছাসেবী ও সর্বস্তরের মানুষের জন্য কাজ করা হয় তাই সম্মিলিত মতামতের ভিত্তিতে সংগঠনটির নাম পরিবর্তন করে নামকরণ করা হয়েছে ‘আদর্শ ছাত্র ও যুব সমাজ’। প্রাথমিক লক্ষ্য হচ্ছে দেশের ৬৪টি জেলার সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানো এবং সকল সামাজিক মানবিক সাংস্কৃতিক সংগঠন স্বেচ্ছাসেবীদের এবং অল্প কিছু মানুষের মুখে হলেও হাসি ফোটানো। তারই পরিপ্রেক্ষিতে একের পর এক প্রজেক্ট সম্পন্ন করার মধ্য দিয়ে মোট ১৩টি প্রজেক্ট সম্পন্ন করা হয়েছে। উক্ত প্রজেক্টগুলো দেশের চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড থানা মীরসরাই থানা ও ঢাকা জেলার মিরপুর ০১, সুবিধাবঞ্চিত মানুষের ও সামাজিক সংগঠন ও স্বেচ্ছাসেবীদের পাশে দাঁড়িয়েছে পরিবারটি। বর্তমানে সংগঠনের ৫০ জন সদস্য, ১০ সদস্যের উপদেষ্টা পরিষদ, ৫ সদস্যের কেন্দ্রীয় সমন্বয় পরিষদ।

সংগঠনের অন্যতম লক্ষ্য হচ্ছে গরীব, অসহায়, সুবিধাবঞ্চিত শিশু এবং সামাজিক মানবিক সাংস্কৃতিক সংগঠন স্বেচ্ছাসেবীদের পাশে দাঁড়িয়ে তাদেরকে সহযোগিতার মাধ্যমে তাদের মুখে হাসি ফোটানো। মানবিক কাজের মাধ্যমে সুবিধাবঞ্চিতদের মানুষের তরে একের পর এক সহযোগিতামূলক প্রজেক্ট সম্পন্ন করতে চায় এই পরিবারটি। এই প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মানবকল্যাণে সামাজিক মানবিক সাংস্কৃতিক সংগঠন স্বেচ্ছাসেবীদের সহযোগি হয়ে এগিয়ে যাবে এমনটি প্রত্যাশা করি।
শুভেচ্ছান্তে
দৈনিক সিলেট নিউজ
উপদেষ্টা পরিষদ সদস্য
আদর্শ ছাত্র ও যুব সমাজ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

বিভাগের খবর দেখুন