আজ ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ৮:৩৬

বার : শনিবার

ঋতু : শরৎকাল

দেশের একজন ত্যাগী ও জননন্দিত নেত্রীর নাম নাজনীন আলম

শহীদ কাজীঃবিশেষ প্রতিনিধিঃ

তিনি রাজনীতিতে ক্লিন ইমেজের সাথে আওয়ামী লীগকে শুধু দিয়েই যাচ্ছেন; বিনিময়ে কি পাচ্ছেন? কিছুই না! বারবার নৌকা হারানোর ব্যথায় ব্যথিত সারা দেশে নারীদের মধ্যে তুমুল জনপ্রিয় এই মানুষটি ১৪৮ ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনে বার বার মনোনয়ন ফরম কেনার পরও কেনো নৌকা পাননি! এই প্রশ্নের উত্তর খোঁজছেন এলাকাবাসী।

একজন এমপি এমন এক কূকীর্তির রেকর্ড গড়েছেন, যা লিখতেও আমার লজ্জা হচ্ছে। যে কর্ম তিনি করেছেন সেটা হয়তো আওয়ামী লীগের সংসদ সদস্য এমপি- মন্ত্রী বা নেতাদের অনেকেই জানেন। কয়েক মাস আগে রাতারাতি ভাইরাল হওয়া একটি ভিডিও আওয়ামী লীগকে কলংকিত করেছে। তাই ভৈরব-কুলিয়ারচর আসনের এমপি নাজমুল হাসান (পাপন) মহোদয়কে বিনীত অনুরোধ, আগামীতে কোন আসনেই এমন কেউ যেন মনোনয়ন না পায়, যে কিনা আওয়ামী লীগকে লজ্জায় ডুবাবে!

ভৈরবের অনেকেই ভাবতে পারেন, “সে ভৈরব থুইয়া গৌরীপুর লইয়া লেখছে কেরে” ! আপনাদের শ্রদ্ধা রেখে বলতে চাই এই নাজনীন আলম, আওয়ামী লীগ এর নারী নেতৃত্বে জনপ্রিয়তার শীর্ষে। তার নামে কোনো ক্রাইম নেই। সে কোনো কোটিপতির মেয়ে নন বা কোনো কোটিপতির স্ত্রীও নন। কিন্তু তার মন জুরে রয়েছে শুধু অভাগা ও সুবিধাবন্চিত নেতাকর্মী ও সাধারণ জনগণ। আর এই নাজনীন আলম হলেন আমাদের কিশোরগন্জ জেলার কটিয়াদীর কৃতি সন্তান। যিনি স্বামীর বাড়ী গৌরীপুরে রাজনীতি করে আকাশ ছোঁয়া জনপ্রিয়তা ও পরিচিতি অর্জনসহ বিরল সম্মান বয়ে এনেছে; যা আমাদের কিশোরগঞ্জবাসীর গর্বের কারণ।

আমাদের সকলের দাবী বার বার অবহেলিত ও বঞ্চিত এই জননন্দিত নেত্রীকে আগামী সংসদ নির্বাচনে যেন মূল্যায়ন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category