আজ ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : বিকাল ৪:৩৩

বার : সোমবার

ঋতু : শরৎকাল

তালায় অসহায় অনিতা দেবনাথ পেলো টিন ও নগদ টাকা

শেখ অাবুমুছা সাতক্ষীরা:

সাতক্ষীরা তালায় অসহায় বিধবা অনিতা দেবনাথকে এক বান টিন ও নগদ ৩ হাজার টাকা প্রদান করেছে উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার (১৯ আগষ্ট) দুপুরে তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ তারিফ-উল-হাসান তালা সদর ইউনিয়নের জেয়ালা নলতা গ্রামের মৃত সুকুমার দেবনাথ মনুর স্ত্রী অনিতা দেবনাথের হাতে উক্ত টিন ও নগদ টাকা প্রদান করেন।

তালা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ওবায়দুল হক ও ইউএনও অফিসের সহকারী মনিরুজ্জামান মনি এ সময় উপস্থিত ছিলেন। এ সময় আটারই গ্রামের আরেক অসহায় নারী নাছরিন খাতুনকে এক বান টিন ও নগদ ৩ হাজার টাকা এবং তারাপদ নামের অপর আরেক ব্যক্তিকে চিকিৎসার জন্য নগদ এক হাজার টাকা প্রদান করা হয়।

অনিতা দেবনাথ জানান, ‘স্বামীর রেখে যাওয়া একমাত্র কাঁচা ঘরটি ঘূর্ণিঝড় আম্ফানে ভেঙে যায়। সেটি আজও মেরামত করতে পারেননি। ভাঙা ঘরের ওপর একচালা টিন দিয়েই এক বছর ধরে বসবাস করছি। কোনো মতে খেয়ে না খেয়ে দিনাতিপাত করলেও ঘর মেরামতে এগিয়ে আসেননি কেউ। ’

তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তারিফ-উল-হাসান জানান, অনিতা দেবনাথ আমার কাছে এসেছিলেন। নতুন ঘর পেতে একটু সময় লাগবে। বৃহস্পতিবার ভাঙাচোরা ঘরটি সংস্কারের জন্য টিন ও নগদ তিন হাজার টাকা সহায়তা প্রদান করা হয়েছে। এছাড়া আরেক অসহায় নারীকে এক বান টিন ও নগদ ৩ হাজার টাকা এবং অপর আরেক ব্যক্তিকে চিকিৎসার জন্য নগদ এক হাজার টাকা প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category