শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মৌলভীবাজারে প্রতারক মোয়াজ্জেম হুসেন গ্রেফতার

Coder Boss / ২৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২১ আগস্ট, ২০২১

বিশেষ প্রতিনিধি মৌলভীবাজার

২০ আগস্ট শুক্রবার রাতে পৌর শহরের চুবড়া এলাকা থেকে মৌলভীবাজার মডেল থানার পুলিশের অভিযানে এ প্রতারক কে গ্রেফতার করা হয়।

ভুক্তভোগী জোবায়ের, মুস্তাকিম ও সজল আহমদের বর্ণনা থেকে জানা যায়, কানাডা পাঠানোর ভিসা দেয়ার নামে জামানত বাবত নিজের নামীয় চেক ও চুক্তি সম্পাদন করে তাদের কাছ থেকে প্রায় ২২ লক্ষ টাকা নিয়ে ভিসা না দিয়ে প্রতারক ভিসা কিংবা টাকা ফেরত না দিয়ে আত্নসাত করার পায়তারা করছে। এর প্রেক্ষিতে ভুক্তভোগী জুবায়ের আহমদ বাদী হয়ে থানায় একটি প্রতারণা মামলা দায়ের করেন। থানার মামলা নং ২৯।

আটকৃত মোয়াজ্জেম হোসে চৌধুরী (২৮), শহরের দক্ষিণ কলিমাবাদ এলাকার আকমল হোসেনের ছেলে।

সূত্রমতে জানা যায়, মোয়াজ্জেম হোসেন চৌধুরী নিজেকে মানবাধিকার ও সংবাদকর্মী পরিচয় দিয়ে বিভিন্ন মানুষের সঙ্গে সুকৌশলে প্রতারণা করে আসছিল। গ্রেফতারকৃত প্রতারক চক্রের সদস্য বিভিন্ন রাজনৈতিক নেতাদেরও নাম ব্যবহার করে বিভিন্ন সময় সাধারণ মানুষের কাছে ভুয়া পরিচয় দিয়ে প্রতারণা করেছে বলে অভিযোগ রয়েছে। এই চক্রের মুল ঊদ্দেশ্য হলো কোনো কাজের কথা বলে সাধারণ মানুষের কাছ থেকে প্রতারণার উদ্দেশ্যে বিপুল পরিমাণ টাকা আত্মসাৎ করে পরে অস্বীকার করা।

মৌলভীবাজার প্রেসক্লাব এর সধারণ সম্পাদক ও অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের সাথে যোগাযোগ করা হলে তারা জানান মোয়াজ্জেম হোসেন চৌধূরী নামের এ ব্যক্তি সংবাদকর্মী বলে তাদের কাছে কোন তথ্য নেই।

মৌলভীবাজার মডেল থানার এস. আই মাজহারুল ইসলাম জানান বাদীর অভিযোগের ভিত্তিত্তে প্রাথমিত তদন্ত সাপেক্ষে সত্যতা পাওয়া গেলে তাকে কে আটক করা হয়। আগামীকাল আসামীকে আদালতে প্রেরণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

বিভাগের খবর দেখুন