বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

রায়পুরে বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু

Coder Boss / ৩০৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৩ আগস্ট, ২০২১

 

আহসান হাবীব,স্টাফ রিপোর্টারঃ

লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলায় ঘরের চালে পেয়ারা পাড়তে উঠে বিদ্যুতের তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্টে মো. রায়হান হোসেন সাজ্জাত (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। রোববার (২২ আগস্ট) বিকালে উপজেলার বামনী ইউনিয়নের পশ্চিম বামনী গ্রামে তাজল ইসলাম কন্ট্রাক্টার বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাজ্জাত একই গ্রামের দিনমজুর মোঃ সোহাগ ও গৃহিনী রুমা আক্তারের বড় ছেলে।
নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সাজ্জাত তার মায়ের সাথে সৎ বাবার বাড়িতে বসবাস করতো। বিকালে একই বাড়ির আমির হোসেনের (৬০) ঘরের চালের উপর পেয়ারা পাড়তে উঠে সাজ্জাত। ওই চালের উপরে পুর্ব থেকে বিদ্যুতের লাইন লিক হওয়া ছিলো, তা কেও জানতো না। এসময় সে হঠাৎ করে বিদ্যুৎস্পৃষ্টে আহত হয়ে মাঠিতে পড়ে গিয়ে গুরুত্বর জখম হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রায়পুর সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়।

বামনী ইউনিয়ন পরিষদের সদস্য (২নং ওয়ার্ড) হারুনুর রশিদ বলেন, ঘরের চালের উপর পেয়ারা পাড়তে উঠে লিক হওয়া বৈদ্যুতিক তারে জড়িয়ে শিশু সাজ্জাতের মৃত্যু হয়েছে।
এ ব্যাপারে রায়পুর থানার উপপরিদর্শক মোঃ জাহাঙ্গির বলেন, আমরা জেনেছি শিশু সাজ্জাত একই বাড়ির জনৈক ব্যক্তির ঘরের চালের উপর পেয়ারা পাড়তে উঠে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। পরিবারের সকলের অনুরোধে নিহত শিশুকে তাদের পারিবারিক কবরস্থানে দাফনের ব্যাবস্থা করার জন্য বলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

বিভাগের খবর দেখুন