শিরোনাম
কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি “হৃদয়ে শ্রীমঙ্গল”-র উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১২৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

তাড়াইলের ৭টি ইউনিয়নে জাতীয় শোক সভা করলো আওয়ামী লীগ

Coder Boss / ২৮৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১

আল-মামুন খান, কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার ৭টি ইউনিয়নে পৃথকভাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে আওয়ামী লীগ। ১৫ আগস্ট থেকে শুরু করে ২৯ আগস্ট পর্যন্ত এই কর্মসূচী পালিত হয়। ইউনিয়ন সমূহ হলো- তালজাঙ্গা, রাউতি, ধলা, জাওয়ার, দামিহা, দিগদাইড় ও তাড়াইল-সাচাই সদর ইউনিয়ন।
সর্বশেষ শোক দিবস পালন করে উপজেলার দিগদাইড় ইউনিয়ন আওয়ামী লীগ। গত ২৯ আগস্ট বেলা ২টার সময় দিগদাইড় ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্দ্যােগে শোক সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, গোলাম মোস্তুফা’র সভাপতিত্বে ও দিগদাইড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাপ হোসেন ভূঁইয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক ভূঁইয়া মোতাহার, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির ভূঁইয়া, আওয়ামী লীগ নেতা হাজী দেলোয়ার হোসেন ফুলমিয়া ও স্থানীয় নেতৃবৃন্দ।
আজিজুল হক ভূঁইয়া মোতাহার বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করে বাংলাদেশকে পিছনে ফেলে দিয়েছে ৭১-এর শত্রুরা। রাতের অন্ধকারে ক্ষমতায় বসে বেইমানরা শুধু লুটপাট করেছে। বেইমান মোস্তাক বঙ্গবন্ধুর সঙ্গে সবচেয়ে বেশি বেইমানি করেছিল। এখনও এই দেশে কিছু মোস্তাক বাহিনী আছে। তারা পাকিস্তানের প্রেতাত্মা, রাজাকার আলবদরের বংশধর। তারা কখনও নৌকায় ভোট দেয় না। এদের থেকে সবাইকে সাবধান থাকতে হবে এবং আপনারা সবাই ঐক্যবদ্ধ থাকুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

বিভাগের খবর দেখুন