আজ ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : বিকাল ৪:৫৮

বার : সোমবার

ঋতু : শরৎকাল

তাড়াইলের ৭টি ইউনিয়নে জাতীয় শোক সভা করলো আওয়ামী লীগ

আল-মামুন খান, কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার ৭টি ইউনিয়নে পৃথকভাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে আওয়ামী লীগ। ১৫ আগস্ট থেকে শুরু করে ২৯ আগস্ট পর্যন্ত এই কর্মসূচী পালিত হয়। ইউনিয়ন সমূহ হলো- তালজাঙ্গা, রাউতি, ধলা, জাওয়ার, দামিহা, দিগদাইড় ও তাড়াইল-সাচাই সদর ইউনিয়ন।
সর্বশেষ শোক দিবস পালন করে উপজেলার দিগদাইড় ইউনিয়ন আওয়ামী লীগ। গত ২৯ আগস্ট বেলা ২টার সময় দিগদাইড় ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্দ্যােগে শোক সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, গোলাম মোস্তুফা’র সভাপতিত্বে ও দিগদাইড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাপ হোসেন ভূঁইয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক ভূঁইয়া মোতাহার, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির ভূঁইয়া, আওয়ামী লীগ নেতা হাজী দেলোয়ার হোসেন ফুলমিয়া ও স্থানীয় নেতৃবৃন্দ।
আজিজুল হক ভূঁইয়া মোতাহার বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করে বাংলাদেশকে পিছনে ফেলে দিয়েছে ৭১-এর শত্রুরা। রাতের অন্ধকারে ক্ষমতায় বসে বেইমানরা শুধু লুটপাট করেছে। বেইমান মোস্তাক বঙ্গবন্ধুর সঙ্গে সবচেয়ে বেশি বেইমানি করেছিল। এখনও এই দেশে কিছু মোস্তাক বাহিনী আছে। তারা পাকিস্তানের প্রেতাত্মা, রাজাকার আলবদরের বংশধর। তারা কখনও নৌকায় ভোট দেয় না। এদের থেকে সবাইকে সাবধান থাকতে হবে এবং আপনারা সবাই ঐক্যবদ্ধ থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category