শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

রাজশাহীতে গোপন বৈঠক করার সময় জামায়াত শিবিরের ২ কর্মী গ্রেফতার

Coder Boss / ২০২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১

 

পুলক,ব্যুরো রাজশাহীঃ

রাজশাহী মহানগরীতে সরকার বিরোধী ষড়যন্ত্রমূলক গোপন বৈঠক করার সময় শিবিরের ২ কর্মীকে আটক করেছে আরএমপি’র বোয়ালিয়া মডেল থানা পুলিশ এবং প্রায় অর্ধশতাধিক শিবির কর্মী পুলিশের উপস্থিতি টের পেয়ে সেখান হতে পালিয়ে যায়। এসময় তাদের ফেলে যাওয়া বৈঠকস্থল হতে ০৩ টি মোটরসাইকেল, ০২ টি ল্যাপটপ, ০৯টি মোবাইল ফোন, দেশীয় অস্ত্রশস্ত্র, হাসুয়া ও বিভিন্ন জিহাদী বইপত্র উদ্ধার হয়।

গ্রেফতারকৃতরা হলো রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার ললিতাহার গ্রামের মোঃ আব্দুল গফুরের ছেলে মোঃ আল আমিন (২৪) ও বোয়ালিয়া মডেল থানার দেবিসিংপাড়া আম বাগানের মৃত মতিউর রহমানের ছেলে মোঃ বখতিয়ার আবির (১৯)।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ৩১ আগষ্ট ২০২১ রাত ৮. ১৫ টায় বোয়ালিয়া মডেল থানার এসআই ইফতেখার মোহাম্মদ আল আমিন ও তার টিম থানা এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে বোয়ালিয়া থানার দেবিসিংপাড়া আমবাগান এলাকায় একটি বাড়ীর ভিতরে জামায়াত শিবিরের কতিপয় সদস্য সরকার বিরোধী ষড়যন্ত্রের প্রস্তুতিমূলক গোপন বৈঠক করছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে থানা পুলিশের ঐ টিম ৮.৩০ টায় ঘটনাস্থলে উপস্থিত হয়ে আসামী মোঃ আল আমিন (২৪) ও মোঃ বখতিয়ার আবির (১৯)কে আটক করে। এসময় প্রায় অর্ধশতাধিক জামাত শিবিরের কর্মী পুলিশের আগমনের সংবাদ পেয়ে ঘটনাস্থল হতে পালিয়ে যায়। ঘটনাস্থল হতে গ্রেফতারকৃত ও পলাতক আসামীদের ফেলে যাওয়া ০৩ টি মোটরসাইকেল, ০২ টি ল্যাপটপ, ০৯টি মোবাইল ফোন, দেশীয় অস্ত্রশস্ত্র, হাসুয়া ও বিভিন্ন জিহাদী বইপত্র উদ্ধার হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা সহ পলাতক শিবির কর্মীরা ঘটনাস্থলে সরকার বিরোধী ষড়যন্ত্রের গোপন বৈঠকসহ কর্মীদের উদ্বুদ্ধ করছিলো বলে স্বীকার করে।

পলাতক আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন