শিরোনাম
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বানিয়াচং উপজেলার ইউএনও মাসুদ রানা‘র বিদায় সংবর্ধনা

Coder Boss / ১৯৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১

দি‌লোয়ার হোসাইনঃ

বানিয়াচং উপজেলার নির্বাহী অফিসার মাসুদ রানা বাংলাদেশ সরকারের অর্থায়নে যুক্তরাজ্য গমন উপলক্ষ্যে বানিয়াচং প্রেসক্লাবের উদ্যোগে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।
সংবর্ধনা সভায় বক্তারা বলেন বানিয়াচং উপজেলার জন্য বিদায়ী ইউএনও মাসুদ রানা অনেক কাজ করে গেছেন।
ওই সমস্ত কাজের সুফল আগামীতে বানিয়াচংবাসী ভোগ করবেন বলে ও বক্তারা আশাবাদ ব্যাক্ত করেছেন।
ইউএনও বানিয়াচং উপজেলায় যোগদান করেই পাখি শিকার বন্ধ করার জন্য সর্বাত্মকভাবে কাজ করে পাখি শিকার বন্ধ করেছেন।
রানার গ্রæপ তৈরি করে অনেক দৌড়বিদ সৃষ্টি করেছেন। প্রভাতকালীন সময়ে সাইকেল চালিয়ে একটি সাইক্লিং ক্লাব তৈরি করেন।
ক্রীড়াক্ষেত্রে বালিকাদের ফুটবল টিম তৈরি করেছেন। যারা আগামীতে জাতীয় পর্যায়ের ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহন করবে।
বক্তারা বিদায়ী ইউএনও মাসুদ রানা‘র দায়িত্বকালীন সময়ের ভূয়সী প্রশংসা করেন। বিদায়ী ইউএনওকে একজন চৌকস,দক্ষ ও সৎ মানবিক গুনে গুনান্বিত একজন কর্মকর্তা হিসেবে উনার উত্তরোত্তর সাফল্য কামনা করেছেন।
২ সেপ্টেম্বর শনিবার দুপুর ১২টায় বানিয়াচং প্রেসক্লাব মিলনায়তনে সংবর্ধনা সভা অনুষ্টিত হয়েছে।
বানিয়াচং প্রেসক্লাবের সভাপতি মোশাহেদ মিয়ার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক খলিলুর রহমানের সঞ্চালনায় সংবর্ধনা সভায় প্রধান অতিথি উপস্থিত থেকে বক্তব্য রাখেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিঠির সভাপতি এডঃ আব্দুল মজিদ খান।
সংবর্ধিত ব্যাক্তি উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা, সহকারী কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি, বানিয়াচং থানা অফিসার ইনচার্জ মোঃ এমরান হোসেন,সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপি‘র যুগ্ম আহবায়ক শেখ বশির আহমদ,বানিয়াচং প্রেসক্লাবের উপদেষ্টা মোতাব্বির হোসেন,মোশাররফ হোসেন,উপজেলা যুবলীগের সহসভাপতি ছায়েব আলী,উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান খান মামুন, প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক মখলিছ মিয়া,প্রেসক্লাবের কোষাধক্ষ্য তৌহিদুর রহমান পলাশ প্রমূখ।
বক্তারা বিদায়ী ইউএনও মাসুদ রানা‘র দায়িত্বকালীন সময়ের ভূয়সী প্রশংসা করেন। বিদায়ী ইউএনওকে একজন চৌকস,দক্ষ ও সৎ মানবিক গুনে গুনান্বিত একজন কর্মকর্তা হিসেবে উনার উত্তরোত্তর সাফল্য কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন