শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ঈমান-আকিদা বিধ্বংসী বাতিল মতবাদের বিরুদ্ধে আপোষহীন লড়াই চালিয়ে যাওয়া ইসলামি সংগঠনের কর্মীদের অন্যতম দায়িত্ব ও কর্তব্য

Coder Boss / ২৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১

এম আফজাল হোসেন সাজুঃ

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া মৌলভীবাজার জেলা শাখার সহ প্রচার সম্পাদক এম আফজাল হোসেন সাজু বলেন : মহান আল্লাহ এই পৃথিবীতে মানব জাতিকে প্রেরণ করেছেন তার ইবাদত-বন্দেগীর পালন করার জন্য। এজন্য মানুষকে দ্বীন শিক্ষা দিয়ে তার রবের পথে আহবান জানানোর জন্য অসংখ্য নবী-রাসুল (সা.) মহান আল্লাহর পক্ষ থেকে যুগে যুগে প্রেরিত হয়েছেন। মহানবী হযরত মুহাম্মদ (সা.)-এর পরবর্তী সময়ে সাহাবায়ে কেরাম, তাবেয়ীনে কেরামসহ সময়ে সময়ে আউলিয়ায়ে কেরাম দ্বীনের পথে মানুষকে আহবান জানানোর দায়িত্ব আনজাম দিয়েছেন। সহিহ আকিদা ও আদর্শ ভিত্তিক ইসলামি সংগঠনের কর্মীদের পরিশুদ্ধ জীবন ও উত্তম চরিত্রের অধিকারী হওয়া প্রয়োজন।
তিনি আরো বলেন : ঈমান-আকিদা বিধ্বংসী বাতিল মতবাদের বিরুদ্ধে আপোষহীন লড়াই চালিয়ে যাওয়া ইসলামি সংগঠনের কর্মীদের অন্যতম দায়িত্ব ও কর্তব্য।
শুক্রবার (১০ সেপ্টেম্বর) বিকাল ৫ ঘটিকায় জনতাবাজার অস্থায়ী কার্যালয়ে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া কুলাউড়া সদর ইউনিয়ন শাখা কর্তৃক আয়োজিত অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
শাখা সভাপতি হাবিবুর রহমান জাকিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাহেল আহমদ এর সঞ্চলনায় অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে শপথ বাক্য পাঠ করান উপজেলা তালামীযের সহ সাধারণ সম্পাদক মোঃ আব্দুস সবুর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চৌধুরীবাজার জি.এস আলিম মাদরাসার শিক্ষক মাওঃ আব্দুস সালাম, কুলাউড়া উপজেলা তালামীযের সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক, সহ-সাংগঠনিক সম্পাদক হুসাইন আহমদ সুমন, সহ-অফিস সম্পাদক সাইফুর রহমান, সাইদুল ইসলাম, সদস্য শাকিল আহমদ,ইউনিয়ন আল-ইসলাহ সহ-সাধারণ সম্পাদক মাওঃ নজরুল ইসলাম জুলহাস, হাফিজ মইনুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন সাবেক ভারপ্রাপ্ত সভাপতি: সাইফুল ইসলাম,সহ সভাপতি মোবারক হোসেন বাবলু, সহ সাধারন সম্পাদক সেলিম আহমদ, সহ সাধারন মাহফুজ খান তানবীর, সাংগঠনিক সম্পাদক মাহিনুর রহমান মুস্তাকিম, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত, সহ-সাংগঠনিক সম্পাদক মিফতা উদ্দিন, হাসান উদ্দিন, অর্থ সম্পাদক ফাহিম আহমদ, প্রচার সম্পাদক নাহিদ মিয়া, সদস্য সাদি খান, সুমন আহমদ, সালেখ আহমদ সাকিব আহমদ, তাহমীদ হোসেন, সিপন আহমদ, জাকির হোসেন, নাসিম, এনাম, সাকিব , সাগর, সামাদ আহমদ, জাবেদ আহমদ, দুদু মিয়া, হাসান আহমদ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন