আজ ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : বিকাল ৩:২৩

বার : সোমবার

ঋতু : শরৎকাল

নোয়াখালী হাতিয়া উপজেলায় আইন শৃঙ্খলা কমিটির সভা

 

আহসান হাবীব,স্টাফ রিপোর্টারঃ

নোয়াখালীর হাতিয়া উপজেলায় আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (১৩ সেপ্টেম্বর) সকালে নোয়াখালী জেলার বিচ্ছিন্ন দ্বীপ হাতিয়া উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে, নির্বাহী কর্মকর্তা মো.ইমরান হোসেন এর সভাপতিত্বে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন,পৌর মেয়র কে এম ওবায়েদ উল্লাহ বিপ্লব,মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম লাভলী,উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ নাজিম উদ্দীন,হাতিয়া থানা তদন্ত কর্মকর্তা কাঞ্চন কান্তি দাস,উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবদুর রহমান পাটোয়ারীসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, এছাড়া আরও উপস্থিত ছিলেন,কোস্ট গার্ডের প্রতিনিধি,ফায়ার সার্ভিসের প্রতিনিধি, মুক্তিযোদ্ধা, সাংবাদিকসহ উপজেলা পরিষদের সকল কর্মকর্তা কর্মচারীগণ।

সভায় বিভিন্ন বক্তাগণ তাদের বক্তব্যের মাঝে হাতিয়ার আইন শৃঙ্খলা এবং ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পর্কে তুলে ধরেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.ইমরান হোসেন বলেন,স্বাস্থ্য বিধি মেনে টিকা গ্রহণ করতে হবে, মুখে মাস্ক থাকতে হবে ১০০% এসময় তিনি আরও বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বহিরাগত লোক হাতিয়ার বিভিন্ন ইউনিয়নে আসতে পারে এ দিকে কঠোর নজরদারি রাখার জন্য নির্দেশ দেয়া হয় কোস্ট গার্ড ও পুলিশকে।
তিনি আরও বলেন,নির্বাচনে যে কোন ধরণের ঝুঁকি রয়েছে আমরা ঐ সকল ঝুঁকিকে রোধ করার জন্য যথেষ্ট পরিমাণে আইন শৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হবে তারাই নিয়ন্ত্রণ করবে এবং হাতিয়াবাসীকে একটি অবাধ সুষ্ঠ ইউনিয়ন পরিষদ নির্বাচন উপহার দিবো ইনশাআল্লাহ। তবে সকলের সহযোগিতা করলে তাহলে সম্ভব সুষ্ঠ নির্বাচন উপহার দেয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category