শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

দোয়ারাবাজারে বাড়িঘর ভাঙচুর,দুই মহিলা পুলিশসহ আহত ৭, আটক ৮

Coder Boss / ২০১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

 

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

সুনামগঞ্জের দোয়ারাবাজারের পল্লীতে প্রতিপক্ষের হামলায় বাড়িঘর দখল, ভাঙচুরসহ নারী, শিশু ও দুই মহিলা পুলিশসহ অন্তত ৬/৭জন আহত হয়েছেন। অবশেষে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৩ রাউন্ড রাবার বুলেট ছুঁড়ে। এসময় ঘটনাস্থল থেকে পুলিশ ৮জনকে আটক করেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিকালে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের মৌলারপার গ্রামে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, মৌলারপাড় গ্রামের রফিকুল ইসলাম রফু ও একই গ্রামের আল আমিনের মধ্যে জমিজমা নিয়ে বিরোধ চলছিল দীর্ঘদিন ধরে।এরই জের ধরে মঙ্গলবার দুপুরে আল আমিনের নেতৃত্বে তার লাঠিয়াল বাহিনী দেশিয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে প্রতিপক্ষ রফিকুল ইসলাম রফু’র মেয়ের বাড়িঘর দখল করে উপর্যুপরি ধংসযজ্ঞ চালায়।এ সময় ঘরদরজা ভাংচুরসহ নারী ও শিশুসহ অন্তত ৪/৫জন আহত হন।

এদিকে ঘটনার খবর পেয়ে তাrক্ষণিক পুলিশ ঘটনাস্থলে পৌছে হামলা ভাঙচুরে বাঁধা দেয়ার চেষ্টাকালে তাদের উপরও চড়াও হয় হামলাকারীরা। এসময় দুই মহিলা পুলিশ আহত হন। অবশেষে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৩ রাউন্ড রাবার বুলেট ছুঁড়ে। এসময় ঘটনায় জড়িত ৮জনকে গ্রেফতার করে পুলিশ। তারা হলেন- আল আমিন, আব্দুল মালেক, হুমায়ূন কবির, আব্দুছ ছোবহান, উমর আলী, রহিম হোসেন, শিরিনা বেগম ও সোহেনা বেগম।

বিকালে ছাতক-দোয়ারাবাজার জোনের এএসপি (সার্কেল) মো. বিল্লাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানতে চাইলে দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর বলেন, নিরীহ পরিবারের উপর হামলা চালিয়ে মারধর ও বাড়িঘরের ব্যাপক ভাঙচুর চালানো হয়েছে। ঘটনার পর থেকে গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন শান্ত রয়েছে। ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে অভিযোগ পাওয়ার পর হামলাকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন