আজ ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ৪:৩৯

বার : বৃহস্পতিবার

ঋতু : হেমন্তকাল

সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগ জগন্নাথপুর উপজেলার উদ্যোগে ফলোআপ সভা অনুষ্ঠিত

 

রনি মিয়া, জগন্নাথপুর প্রতিনিধি :

 

সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগ (পিএফজি) জগন্নাথপুর উপজেলার উদ্যোগে ফলোআপ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টায় উপজেলা মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের পিস এম্বাসেডর ও উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাংবাদিক জহিরুল ইসলাম লাল মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সংগঠনের অন্যতম সদস্য হাজী রেজাউল করিম রিজু, সংগঠনের পিস এম্বাসেডর ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিএনপি নেত্রী ফারাজানা আক্তার, সংগঠনের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি হাজী আব্দুল কাইয়ুম মশাহিদ, সংগঠনের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সূত্রধর বিরেন্দ্র, সংগঠনের সদস্য ও প্রবীণ সাংবাদিক শংকর রায়, সংগঠনের সদস্য পৌরসভার সাবেক মহিলা কাউন্সিলর মিনা রানী পাল, নার্গিস আক্তার প্রমূখ।
এসময় উপস্থিত ছিলেন দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর সিলেট বিভাগের আঞ্চলিক সমন্বয়কারী মোঃ মোজাম্মেল হক, প্রজেক্টের সুনামগঞ্জ আঞ্চলিক কার্যালয়ের হিসাব রক্ষক সাংবাদিক এ কে কুদরত পাশা।
সভায় বিভিন্ন রাজনৈতিক দলের সমন্নয়ে গঠিত নির্দলীয় এই সংগঠনকে শক্তিশালী করণে বিভিন্ন প্রদক্ষেপ গ্রহন করা হয় এবং সংগঠনের উদ্যোগে আগামী ২ অক্টোবর আনুষ্ঠানিকভাবে বিশ্ব অহিংস দিবস পালনে সিদ্ধান্ত গৃহীত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category