শিরোনাম
সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন ও ত্রাণ সামগ্রী বিতরন করেন পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন ঘাটাইল উপজেলায় আশ্রয়ন প্রকল্পের অধীনে বরাদ্দকৃত ঘরে ফাটল ছাতকে বন্যার অবনতি,নদ-নদীতে পানি বৃদ্ধি অব্যাহত উপজেলা সদরের সাথে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন গোবিন্দগঞ্জে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ১৭ এর সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশবাড়ী‌তে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গােল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের শুভ উ‌দ্বোধন সাদুল্যাপুরে বেশি দাম সয়াবিন তেল বিক্রি ও মজুদের অপরাধে জরিমানা ইপিজেড নির্মাণের পরিকল্পনা বাতিলের দাবি মৌলভীবাজার সদর উপজেলা ‘বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ,ইউনিয়ন ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্ভোধন বানিয়াচংয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধন ৭২ বছরে পা দিল সংবাদ
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১১:৪৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

কয়েকশো এতিমদের মাঝে খাবার বিতরণের মাধ্যমে- ঐক্যবদ্ধ আলোকিত বাংলাদেশের “প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী” উদযাপিত ।

Coder Boss / ৯৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১

স্টাফরিপোটার ঃব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি- মিজানুর রহমানের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ঐক্যবদ্ধ আলোকিত বাংলাদেশের সম্মানিত প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি- প্রিন্স বোরহান উদ্দিন।
এছাড়া উপস্থিত ছিলেন- মসজিদ’ই নূর হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের নাসিরনগর উপজেলা শাখার সভাপতি ও এশিয়ান টেলিভিশনের নাসিরনগর উপজেলা প্রতিনিধি মোঃ আব্দুল হান্নান সহ সংগঠনের ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার অন্যান্য সদস্য’রা।
উল্লেখ্য-ঐক্যবদ্ধ আলোকিত বাংলাদেশ গড়ার কারিগর প্রিন্স বোরহান উদ্দিনের হাত ধরে প্রতিষ্ঠিত হয় দেশব্যাপী মানবিক কাজ করে যাওয়া স্বেচ্ছাসেবী সংগঠন- ঐক্যবদ্ধ আলোকিত বাংলাদেশ।
একজন প্রিন্স বোরহান উদ্দিন থেকে আজ হাজারো জন সদস্য হয়েছে দেশের ৫০টি জেলা জুড়ে।
বক্তব্যেে সময় সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি- প্রিন্স বোরহান উদ্দিন বলেন, আজ ঐক্যবদ্ধ আলোকিত বাংলাদেশ এতদূর দেশব্যাপী এগিয়ে আসার পিছনে সবচেয়ে বেশি অবদান রেখেছেন সকল জেলা/উপজেলা শাখার সংগঠনের সকল সদস্য’রা।
তাদের অক্লান্ত চেষ্টা আর পরিশ্রমে আজ ঐক্যবদ্ধ আলোকিত বাংলাদেশ আলো ছড়িয়ে দিচ্ছে দেশজুড়ে।
প্রিন্স বোরহান উদ্দিন আরো বলেন- যতদিন পর্যন্ত এদেশের একটি মানুষ অন্ধকারে থাকবে ততদিনে পর্যন্ত ঐক্যবদ্ধ আলোকিত বাংলাদেশের যুদ্ধ চলমান থাকবে ইনশাআল্লাহ।
পরিশেষে সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি- প্রিন্স বোরহান উদ্দিন সংগঠনের সাথে সংশ্লিষ্ট সকল জেলা/উপজেলা শাখা সহ দেশ-প্রবাসের সংগঠনের সাথে সংশ্লিষ্ট সকল সদস্যদের প্রতি প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা ও ভালোবাসা জানান


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন