আজ ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ৩:৪০

বার : বৃহস্পতিবার

ঋতু : হেমন্তকাল

কয়েকশো এতিমদের মাঝে খাবার বিতরণের মাধ্যমে- ঐক্যবদ্ধ আলোকিত বাংলাদেশের “প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী” উদযাপিত ।

স্টাফরিপোটার ঃব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি- মিজানুর রহমানের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ঐক্যবদ্ধ আলোকিত বাংলাদেশের সম্মানিত প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি- প্রিন্স বোরহান উদ্দিন।
এছাড়া উপস্থিত ছিলেন- মসজিদ’ই নূর হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের নাসিরনগর উপজেলা শাখার সভাপতি ও এশিয়ান টেলিভিশনের নাসিরনগর উপজেলা প্রতিনিধি মোঃ আব্দুল হান্নান সহ সংগঠনের ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার অন্যান্য সদস্য’রা।
উল্লেখ্য-ঐক্যবদ্ধ আলোকিত বাংলাদেশ গড়ার কারিগর প্রিন্স বোরহান উদ্দিনের হাত ধরে প্রতিষ্ঠিত হয় দেশব্যাপী মানবিক কাজ করে যাওয়া স্বেচ্ছাসেবী সংগঠন- ঐক্যবদ্ধ আলোকিত বাংলাদেশ।
একজন প্রিন্স বোরহান উদ্দিন থেকে আজ হাজারো জন সদস্য হয়েছে দেশের ৫০টি জেলা জুড়ে।
বক্তব্যেে সময় সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি- প্রিন্স বোরহান উদ্দিন বলেন, আজ ঐক্যবদ্ধ আলোকিত বাংলাদেশ এতদূর দেশব্যাপী এগিয়ে আসার পিছনে সবচেয়ে বেশি অবদান রেখেছেন সকল জেলা/উপজেলা শাখার সংগঠনের সকল সদস্য’রা।
তাদের অক্লান্ত চেষ্টা আর পরিশ্রমে আজ ঐক্যবদ্ধ আলোকিত বাংলাদেশ আলো ছড়িয়ে দিচ্ছে দেশজুড়ে।
প্রিন্স বোরহান উদ্দিন আরো বলেন- যতদিন পর্যন্ত এদেশের একটি মানুষ অন্ধকারে থাকবে ততদিনে পর্যন্ত ঐক্যবদ্ধ আলোকিত বাংলাদেশের যুদ্ধ চলমান থাকবে ইনশাআল্লাহ।
পরিশেষে সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি- প্রিন্স বোরহান উদ্দিন সংগঠনের সাথে সংশ্লিষ্ট সকল জেলা/উপজেলা শাখা সহ দেশ-প্রবাসের সংগঠনের সাথে সংশ্লিষ্ট সকল সদস্যদের প্রতি প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা ও ভালোবাসা জানান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category