শিরোনাম
কুকুর,বিড়ালদের বাঁচাতে আইনি পরামর্শ এবং করনীয়;-বখতিয়ার হামিদ। ছাতকে বন্যার্তদের মাঝে যুবলীগ নেতা সাহাব উদ্দীনের ২য় ধাপে ত্রান বিতরন হলি আর্টিজান হামলার ৬ বছর;হয়নি মামলার নিষ্পত্তি। বিশিষ্ট শিল্পপতি জনাব আবু উল রশীদ এর পক্ষথেকে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয় লোভ-হিংসা ও সংকির্ণ মনোভাবের ঊর্ধ্বে ওঠে মানবতার কল্যাণে কাজ করে যেতে হবে ——-সাইয়্যিদ সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী মাধবপুরে কৃষ্ণপুরের ব্রিজটি না হওয়াতে বিকল্প কাঠের সেতু তৈরী করে যানচলাচলে উপযোগী করছেন এলাকাবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসী আজাদ মিয়া ফরুকের পরিবারের পক্ষ থেকে ত্রান বিতরণ মৌলভীবাজার সমিতি সিলেট এর ত্রান ও নগদ অর্থ বিতরন বৃষ্টির মধ্যেও খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন ইউ.কে প্রবাসী আলাউদ্দিনের পরিবার শাল্লা প্রেসক্লাবের উদ্যোগে ত্রাণ বিতরণ।
শনিবার, ০২ জুলাই ২০২২, ১০:৫২ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

২৫ ডিসেম্বর ঢাকা সোহরাওয়ার্দী উদ্যানে খেলাফত মজলিসের সাধারণ পরিষদের অধিবেশন সফল করুন,,,অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক

Coder Boss / ৬৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১

 

এম. এম আতিকুর রহমান ঃ

খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন- “বিশ্ব শান্তির অনুপম আদর্শ ইসলামকে সমাজে প্রতিষ্ঠা করতে খেলাফত মজলিসের কর্মীদেরকে নিজেদের জীবনে ইসলামের আদর্শ ধারণ করতে হবে এবং সবাইকে ময়দানে সক্রিয় ভূমিকা পালন করতে হবে। মানবতার কল্যাণে সবাইকে দ্বীন প্রতিষ্ঠার কাজে আত্মনিয়োগ করতে হবে। তিনি বলেন- খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের একজন সুশিক্ষিত, ভদ্র ও স্বচ্ছ রাজনীতিবিদ। তিনি কখনো কোনো রকম ভাংচুর বা উশৃঙ্খল কাজের সাথে জড়িত ছিলেন না। তাকে অন্যায়ভাবে দীর্ঘদিন যাবৎ কারারুদ্ধ করে রাখা হয়েছে। আমরা অবিলম্বে মহাসচিব ড. আহমদ আবদুল কাদের-এর নিঃশর্ত মুক্তি দাবী করছি। একই সাথে তিনি আগামী ২৫ ডিসেম্বর অনুষ্ঠিতব্য ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে খেলাফত মজলিসের সাধারণ পরিষদের একাদশ অধিবেশন সফল করতে সকল নেতাকর্মীদের প্রতি বিশেষ নির্দেশনা প্রদান করেন।অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক

আজ ২৬ নভেম্বর শুক্রবার বিকেল ৪টায় সিলেট জজকোর্ট ২নং বার হলে গণমানুষের সংগঠন খেলাফত মজলিস সিলেট মহানগরী শাখা আয়োজিত কর্মী সমাবেশে তিনি প্রাধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।

আগামী ২৫ ডিসেম্বর শনিবার ঢাকার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিতব্য খেলাফত মজলিসের কেন্দ্রীয় সাধারণ পরিষদের একাদশ অধিবেশন সফল করার লক্ষ্যে সিলেট মহানগরী সভাপতি অধ্যাপক বজলুর রহমানের সভাপতিত্বে ও সেক্রেটারি হাফেজ মাওলানা তাজুল ইসলাম হাসানের পরিচালনায় অনুষ্ঠিত কর্মী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন খেলাফত মজলিসের প্রধান উপদেষ্টা বিশিষ্ট ভাষাসৈনিক অধ্যক্ষ মাসউদ খান, সংগঠনের নায়েবে আমীর প্রিন্সিপাল হাফিজ মাওলানা শায়খ মজদুদ্দীন আহমদ, যুগ্নমহাসচিব মুহাম্মদ মুনতাসিব আলী, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডাঃ এএ তাওসিফ, কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক অধ্যাপক কাজী মিনহাজুল আলম, কেন্দ্রীয় পরিবেশ বিষয়ক সম্পাদক অধ্যক্ষ শামসুজ্জামান চৌধুরী, কেন্দ্রীয় শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যাপক মাওলানা আব্দুস সবুর, কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও সিলেট জেলা সভাপতি মাওলানা মুশাহিদ আলী, কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও মৌলভীবাজার জেলা সভাপতি মাওলানা আহমদ বিলাল, কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য প্রভাষক মুহাম্মদ আব্দুল করীম, কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সুনামগঞ্জ জেলা সহ সভাপতি সাখাওয়াত হোসেন মোহন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল খালিক, সিলেট মহানগর সহসভাপতি মাওলানা শাহ আশিকুর রহমান, অধ্যক্ষ মুহাম্মদ আব্দুল হান্নান, অধ্যক্ষ মাওলানা রওনক আহমদ, ইন্জিনিয়ার আনোয়ারুল ইসলাম, সুনামগঞ্জ জেলা সহ সভাপতি মাওলানা ছদরুল আমীন, সিলেট জেলা সহ-সভাপতি মাওলানা মুখলিছুর রহমান, এডভোকেট মুহাম্মদ ফজর আলী, মহানগর সহসভাপতি মুহাম্মদ একরামুল হক, ডাঃ মুহাম্মদ ফয়জুল হক, জেলা সাধারণ সম্পাদক মাওলানা নেহাল আহমদ, সুনামগঞ্জ জেলা সাধারণ সম্পাদক মাওলানা খলিল আহমদ, সিলেট সদর হাটখোলা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মাওলানা কে এম রফিকুজ্জামান প্রমুখ।

কর্মী সমাবেশের পূর্বে সিলেট বিভাগের সদস্য /দায়িত্বশীলদের নিয়ে দিনব্যাপী তরবিয়তী মজলিসেও প্রধান অতিথির আলোচনা পেশ করেন আমীরে মজলিস অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

বিভাগের খবর দেখুন