শিরোনাম
কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি “হৃদয়ে শ্রীমঙ্গল”-র উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১২৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

হবিগঞ্জ সদর হাসপাতাল ল্যাব টেকনেশিয়ান সাইফুলকে হত্যার প্রতিবাদে দুর্বৃত্ত দের গ্রেফতার ও ফাশির দাবিতে মাবব বন্ধন অনুষ্ঠিত!

Coder Boss / ১৯৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১

পলাশ পাল ঃ

হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালের ল্যাব টেকনেশিয়ান সাইফুল ইসলামকে (২৮) দিনে দুপুরে হত্যা করেছে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

বুধবার (২৯ডিসেম্বর)২১ ইং সকাল সাড়ে ১১ ঘঠিকায় হবিগঞ্জ জেলা প্রশাসক এর কার্য্যালয়ের সামনে মানব বন্ধন অনুষ্ঠিত হয়! দুর্বৃত্তদের গ্রেফতার ও শাস্তির দাবিতে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের কর্মকর্তা ও সটাফরা এ মানব বন্ধনে দাবি জানান।হবিগঞ্জ সদর হাসপাতাল ল্যাব টেকনেশিয়ান সাইফুলকে হত্যার প্রতিবাদে দুর্বৃত্ত দের গ্রেফতার ও ফাশির দাবিতে মাবব বন্ধন অনুষ্ঠিত!

উল্লেখ গতকাল সাইফুল ইসলাম ব্যাক্তিগত কিনা কাটির জন্য খাজা গার্ডেন সিটিতে গেলে হবিগঞ্জ শহরের টাউন হল রোডে দুর্বৃত্তরা আগাত করে হত্যা করে পালিয়ে যায়।
গুরুত আহত অবস্থায় স্থানীয় লোক দের মাধ্যমে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সাইফুল মৃৃত্যুর কোলে ঢলে পড়ে!

হবিগঞ্জ সদর হাসপাতাল সুত্রে জানা যায়
নিহত সাইফুল ইসলাম

মাধবপুর উপজেলার মনতলা গ্রামের নজরুল ইসলামের ছেলে।
নিহত সাইফুল ইসলাম হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ল্যাব টেকনেশিয়ান হিসেবে দায়িত্ব পালন করেন!

মঙ্গলবার বিকেলে শহরের টাউনহল রোড এলাকায় কাজ শেষে নিজের কর্মস্থলে ফিরছিলেন সাইফুল ইসলাম।

এ সময় একদল দূর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মাটিতে ফেলে পালিয়ে যায়।
হাসপাতালে নিয়ে আসার পর তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সিলেটের ওসমানী মেডিকেল হাসপাতালে পাঠানো হলে তিনি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মারা যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন