শিরোনাম
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বিপুল উৎসাহ উদ্দীপনার সাতক্ষীরার তিন উপজেলার ১৬ ইউনিয়নে নির্বাচন শুরু

Coder Boss / ২০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৫ জানুয়ারি, ২০২২

শেখ অাবুমুছা সাতক্ষীরা:

 

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সাতক্ষীরার আশাশুনি, শ্যামনগর ও কলারোয়া উপজেলার ১৬ টি ইউনিয়নের ইউপি নির্বাচন  হয়েছে। কেন্দ্রে কেন্দ্রে সকাল থেকেই ভোটারদের উপচে পড়া ভিড় দেখা গেছে।

বিশেষ করে আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নে এই প্রথম ইভিএম পদ্ধতিতে ভোট দিতে পেরে সন্তোষ প্রকাশ করেছেন ভোটাররা। তবে গ্রামের মানুষ ইভিএম এ ভোট দিতে কিছুটা অসুবিধা হতে পারে বলে উৎকন্ঠায় রয়েছে প্রার্থী ও তাদের সমর্থকরা।

এদিকে, প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে সুষ্টু ও শান্তিপুর্ন নির্বাচনে লক্ষে ইতিমধ্যে সবধরনের ব্যবস্থা নেয়া হয়েছে।

জেলা নির্বাচন অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার নাজমুল কবির জানান, সাতক্ষীরার আশাশুনি উপজেলার ১১ টি, শ্যামনগর উপজেলার ৩ টি ও কলারোয়া উপজেলার ২টিসহ মোট ১৬ টি ইউনিয়নে বুধবার সকাল ৮টা থেকে ১৫৩ টি কেন্দ্রে এই ভোট গ্রহন শুরু হয়েছে।

যা চলবে বিকাল ৪ টা পর্যন্ত। নির্বাচনে চেয়ারম্যান পদে তিন উপজেলায় ৭৫ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। এছাড়া সংরক্ষিত সদস্য পদে ২০৪ জন নারী ও সাধারণ সদস্য পদে ৬৪২ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন।

সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানান, তিন উপজেলায় আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে ৬ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও ১৬ জন নির্বাহি মাজিস্ট্রেটসহ ১ হাজার ২৬৫ জন পুলিশ, পাশাপশি ৩ প্লাটুন বিজিবি, ৩ প্লাটুন র‌্যাব ও ২ হাজার ৬০১ জন আনসার সদস্য নির্বাচনী কাজে নিয়োজিত রয়েছেন।

উল্লেখ্য : এই তিন উপজেলায় মোট ৩ লাখ ২৮ হাজার ৩১০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৬৬ হাজার ৪৬৬ জন ও নারী ভোটার রয়েছেন ১ লাখ ৬১ হাজার ৮৪৪ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন