শিরোনাম
মাধবপুরে কৃষ্ণপুরের ব্রিজটি না হওয়াতে বিকল্প কাঠের সেতু তৈরী করে যানচলাচলে উপযোগী করছেন এলাকাবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসী আজাদ মিয়া ফরুকের পরিবারের পক্ষ থেকে ত্রান বিতরণ মৌলভীবাজার সমিতি সিলেট এর ত্রান ও নগদ অর্থ বিতরন বৃষ্টির মধ্যেও খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন ইউ.কে প্রবাসী আলাউদ্দিনের পরিবার শাল্লা প্রেসক্লাবের উদ্যোগে ত্রাণ বিতরণ। ‘ভারত বাংলাদেশের কল্যাণ চায় না’-অধ্যক্ষ ইউনুস আহমেদ। সুবর্ণচরে ব্যবসায়ীর চুরি হওয়া মালামাল উদ্ধার সিলেটে বৃষ্টি,আবারও বন্যার পানি বাড়তে শুরু করেছে সুবর্ণচরে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় সাতক্ষীরার আশাশুনি বিভিন্ন সড়কে পুলিশের অভিযান
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১১:৫৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

তাহিরপুরে ৭ইউনিয়নে নৌকা পেলেন যারা

Coder Boss / ১৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৭ জানুয়ারি, ২০২২

শওকত হাসান, তাহিরপুর প্রতিনিধিঃ-

আগামী ৭ফেব্রুয়ারি সপ্তম ধাপের ইউপি নির্বাচনে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার ৭টি ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয়ভাবে প্রার্থী চূড়ান্ত করেছে।

শুক্রবার (৭ জানুয়ারি) দলটির দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তালিকা প্রকাশ করা হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থী চূড়ান্ত করা হয়।

বিজ্ঞপ্তিতে দেয়া তথ্য মতে যারা নৌকার মনোনয়ন পেয়েছেন, তারা হলেন- শ্রীপুর উত্তর ইউনিয়নে সুনামগঞ্জ জেলা সেচ্ছাসেবকলীগের সহ সভাপতি আবুল খায়ের, শ্রীপুর দক্ষিণ ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান বিশ্বজিৎ সরকার, বড়দল উত্তর ইউনিয়নে সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো. জামাল উদ্দিন, বড়দল দক্ষিণ ইউনিয়নে বড়দল দক্ষিণ ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. সাইফুল ইসলাম, বাদাঘাট ইউনিয়নে বাদাঘাট ইউনিয়ন আওয়ামীলীগ যুগ্ম আহবায়ক সুজাত মিয়া, তাহিরপুর সদর ইউনিয়নে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সদস্য ও সাবেক চেয়ারম্যান মোতাহার হোসেন আখঞ্জি শামীম, বালিজুরী ইউনিয়নে সাবেক চেয়ারম্যান ও বালিজুরী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আতাউর রহমান।

সপ্তম ধাপে ইউপি নির্বাচনের ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ১২জানুয়ারি। এ ছাড়া মনোনয়নপত্র বাছাই ১৫জানুয়ারি, বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়েরের শেষ তারিখ ১৮জানুয়ারি, আপিল নিষ্পত্তি ২১জানুয়ারি, প্রার্থিতা প্রত্যাহার ২২ জানুয়ারি ও ২৩ জানুয়ারি প্রতীক বরাদ্দ কার্যক্রম সম্পন্ন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন