শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:২১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

তাহিরপুরে নির্বাচনী আচরণবিধি মেনে চলতে মতবিনিময় সভা

শওকত হাসান / ২২১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৭ জানুয়ারি, ২০২২

তাহিরপুর প্রতিনিধিঃ-

তাহিরপুরে চেয়ারম্যান প্রার্থীদের সাথে নির্বাচনী আচরণবিধি মেনে চলা সম্পর্কে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৭জানুয়ারী) দুপুরে তাহিরপুর উপজেলা বঙ্গবন্ধু কনফারেন্স রুমে শ্রীপুর উত্তর ও বড়দল উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থীদের নিয়ে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. রায়হান কবীর।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি অফিসার ও সংশ্লিষ্ট ইউনিয়নের দায়িত্ত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার মো. হাসান উদ-দৌলা, উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মো. মনজুরুল হক, তাহিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এস আই গোলাম হক্কানী, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারন সম্পাদক ও প্রেসক্লাব সভাপতি আমিনুল ইসলাম, সাংবাদিক রমেন্দ্র নারায়ণ বৈশাখ, শওকত হাসান প্রমুখ।
এছাড়াও উপজেলার শ্রীপুর উত্তর ও বড়দল উত্তর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থীগণ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার মো. রায়হান কবীর বলেন, আপনারা প্রার্থীরা সকল প্রকার নির্বাচনী আচরণবিধি মেনে নির্বাচন পরিচালনা করবেন। কোন প্রার্থী নির্বাচনী আচরণবিধি অমান্য করলে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সময় সভায় উপস্থিত সকল প্রার্থী নির্বাচনে সকল প্রকার নির্বাচনী আচরণবিধি সম্পূর্ণভাবে মেনে চলবেন বলে প্রতিশ্রুতি দেন।

শওকত হাসান
তাহিরপুর (সুনামগঞ্জ)
০১৭১৭৯৮৬২৩২


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন