শিরোনাম
মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বানারীপাড়া যুবদলের কমিটি ঘোষনায় ইলুহারে যুবদল নেতা স্বপন ও সাজুর নেতৃত্বে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

জাকির হোসেন / ৪৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৭ জানুয়ারি, ২০২২

বরিশাল প্রতিনিধিঃ

বানারীপাড়া উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটি ঘোষনা করায় ইলুহার ইউনিয়ন যুবদল ও ছাত্রদলের পক্ষ হতে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে।
আজ

ছাব্বির আহম্মেদ সুমন হাওলাদার-কে বানারীপাড়া উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির আহ্বায়ক ও মিজানুর রহমান-কে সদস্য সচিব নির্বাচিত করায় ইলুহার ইউনিয়ন যুবদল ও ছাত্রদলের পক্ষ হতে বানারীপাড়া-উজিরপুর বিএনপির একমাত্র অভিভাবক জননেতা এস. সরফুদ্দিন আহমেদ সান্টু ভাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

ইলুহার ইউনিয়ন যুবদলের শীর্ষ পদপ্রত্যাশী ওবায়দুর রহমান (স্বপন) ও আবুল হোসেন সাজুর নেতৃত্বে ইলুহার জনতা হাট ও বাজারে এ আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বানারীপাড়া উপজেলা ছাত্রদল এর যুগ্ম আহ্বায়ক নয়নগীর বাহালী (নয়ন), যুবনেতা তুহিন মাহমুদ, জহিরুল ইসলাম লিটন, রিয়াজ হোসেন, রাজু, রিয়াজ, সাব্বির সহ ছাত্রদল ও যুবদলের অসংখ্য নেতাকর্মী।

উল্লেখ্য গত বৃহস্পতিবার কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি, বরিশাল যুবদলের দলনেতা আব্দুল মোনায়েম মুন্না, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মামুন রেজা খান ও সাধারণ সম্পাদক এ্যাড. এইচ এম তসলিম আহমেদের স্বাক্ষরিত বরিশাল জেলা যুবদলের দক্ষিণ শাখার প্যাডে সাব্বির আহম্মেদ সুমন উপজেলা যুবদলের আহবায়ক হিসেবে ও মিজান ফকিরকে সদস্য সচিব করে বানারীপাড়া উপজেলা যুবদলের আহবায়ক কমিটি গঠন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন