শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৮:২৫ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের ৫শ কম্বল বিতরণ করেন সিলেট জেলা প্রশাসক

নাজমা খান,আরজু / ৯৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারি, ২০২২

সিলেট প্রতিনিধিঃ

শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের ৫শ কম্বল বিতরণ করেন জেলা প্রশাসক মো. মজিবর রহমান।

বুধবার (২ ফেব্রুয়ারি) গভীর রাতে সিলেট নগরীর রিকাবি বাজার, চৌহাট্টা ও রেলস্টেশন এলাকার ছিন্নমূল অসহায় ও দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করেন তিনি।

সিলেটের জেলা প্রশাসক মো. মজিবুর রহমান বলেন, প্রচণ্ড শীতে মানুষ কষ্ট পাচ্ছে, এ কথা শুনে আমি আমার সহকর্মীদের নিয়ে মাঠে নেমেছি। আমরা ছিন্নমূল শীতার্তদের মাঝে কম্বল বিতরণ শুরু করেছি। এছাড়া প্রকৃত শীতার্তদের সড়কের পাশে থাকা অসহায়দের খুঁজে বের করে কম্বল বিতরণের কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

তিনি আরও বলেন, গত কয়েকদিন ধরে শীতের প্রকোপ বেড়েছে। যে কারণে আমরা নগরের বিভিন্ন স্থানে রাতে ঘুরে ঘুরে শীতার্ত মানুষের হাতে কম্বল পৌঁছে দিচ্ছি। কনকনে শীতে কম্বল পেয়ে খুশি শীতার্ত দরিদ্র ও ছিন্নমূল মানুষেরা।

গভীর রাতে জেলা প্রশাসকের হাত থেকে কম্বল পেয়ে সিলেট রেলস্টেশনে ছাউনির নিচে শরীরে একটি মাত্র পাতলা কাপড় জড়িয়ে আশ্র্রয় নেওয়া আয়শা বেগম বলেন, রাতে ঘুমানোর প্রস্তুতি নিচ্ছিলাম, এমন সময় ডিসি স্যার কম্বল দেন তাতে আমি খুশি হয়েছি। আমি কোনোমতে কাপড় জড়িয়ে শীত নিবারণের চেষ্টা করি। কেউ নেই যে তার কাছে যাব।

এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মামুনুর রশিদ ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আনোয়ার সাদাত, সহ জেলা প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন