শিরোনাম
মানুষ মানুষের জন্য, সকলে বন্যার্ত অসহায় মানুষদের পাশে দাঁড়ানো উচিত…এটিএম হামিদ প্রাকৃতিক দূর্যোগে দিশেহারা সিলেট, থৈথৈ করে বাড়ছে পানি কানাইঘাটে জনস্বাস্থ্য প্রকৌশলের দ্বায়িত্বশীলরা পানি বিশুদ্ধ করন ট্যাবলেট নিয়ে উপজেলার বন্যাগ্রস্ত মানুষের পাশে বানিয়াচংয়ে বাংলা টিভি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন সরকার বন্যার্তদের পাশে আছে ত্রাণের অভাব হবেনা— এমপি মানিক সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন ও ত্রাণ সামগ্রী বিতরন করেন পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন ঘাটাইল উপজেলায় আশ্রয়ন প্রকল্পের অধীনে বরাদ্দকৃত ঘরে ফাটল ছাতকে বন্যার অবনতি,নদ-নদীতে পানি বৃদ্ধি অব্যাহত উপজেলা সদরের সাথে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন গোবিন্দগঞ্জে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ১৭ এর সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশবাড়ী‌তে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গােল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের শুভ উ‌দ্বোধন
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:০৩ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জমকালো আয়োজনে আটগ্রাম সুপার লীগ ২০২২ এর প্রথম আসর সম্পন্ন

Coder Boss / ৬৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২২

কামরুল ইসলামঃ জকিগঞ্জ উপজেলা প্রতিনিধি –

 

জকিগঞ্জের ৩নং কাজলসার ইউনিয়নাধীন আটগ্রাম সুপার লীগ ২০২২ এর প্রথম আসর জমকালো আয়োজনের মাধ্যমে সফলভাবে সম্পন্ন হয়েছে।
১৮ ফেব্রুয়ারী শুক্রবার বেলা ২.৩০ঘটিকায় জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে ফাইনাল খেলা শুরু হয়।
ফাইনালে “আটগ্রাম ওরিয়র্স” বনাম “গ্রীণ গ্যালাক্সি অব আটগ্রাম” মাঠে পরস্পর মোকাবেলা করে “আটগ্রাম ওরিয়র্স” ৫ উইকেটে জয় লাভ করে। টসে জিতে “আটগ্রাম ওরিয়র্স” ফিল্ডিং বেছে নেয়। প্রথমে “গ্রীণ গ্যালাক্সি অব আটগ্রাম” ১২ ওভারে ৮৬ রান করতে সক্ষম হয়। জবাবে ব্যাট করতে নেমে “আটগ্রাম ওরিয়র্স” ৫ উইকেটে জয় লাভ করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে এবং পাশাপাশি গ্রীণ গ্যালাক্সি অব আটগ্রাম রানার্সআপ নির্বাচিত হয়।

আটগ্রাম গোল্ডেন বয়েজ ক্রিকেট ক্লাবের সভাপতি আব্দুল মুনিম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মাহতাব উদ্দিনের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন ৩নং কাজলসার ইউনিয়ন এর চেয়ারম্যান জুলকারনাইন লস্কর, উক্ত লীগের উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন বৃহত্তর আটগ্রাম প্রবাসী সমাজকল্যাণ পরিষদের প্রধান উপদেষ্টা জনাব মকবুল হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মৌলভী ছাইর আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাস্টার শাব্বীর আহমদ, ৩নং কাজলসার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর রশিদ, আটগ্রাম বাস ষ্টেশন বাজারের সাবেক সহ সভাপতি আব্দুল মালেক আনিছ, জকিগঞ্জ উপজেলা কৃষকলীগের সহ সভাপতি বখতিয়ার উদ্দিন জামাল, আমেরিকা প্রবাসী আব্দুল করিম, ২নং ওয়ার্ডের সাবেক মেম্বার ছালেহ আহমদ কবির, বৃহত্তর আটগ্রাম প্রবাসী সমাজকল্যাণ পরিষদের সহ সভাপতি আজিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম , আমেরিকা প্রবাসী আব্দুল মতিন, সমাজসেবী আব্দুস সোবহান প্রমুখ।

উক্ত খেলায় আম্পায়ারিং এর দায়িত্বে ছিলেন অভিজ্ঞ ক্রিকেটার কবির আহমদ,শাহ আলম, মনসুর আহমদ ও আহমদ আল মাসরুর।

উল্লেখ্যঃ আটগ্রাম গোল্ডেন বয়েজ ক্রিকেট ক্লাবের উদ্যোগে আটগ্রামস্থ পার্শ্ববর্তী মাঠে জমকালো আয়োজনের মধ্য দিয়ে আটগ্রাম সুপার লীগের প্রথম আসর শুরু হয়েছিলো।
সম্পূর্ণ বিপিএল এর নিয়ম অনুযায়ী খেলা পরিচালনা হয়েছে। এতে আটগ্রাম গোল্ডেন বয়েজ ক্রিকেট ক্লাবের সকল সদস্যদের প্লেয়ার ড্রাফটের মাধ্যমে চারটি দলে বিভক্ত করে চারজন টিম মালিকের মাধ্যমে দেয়া হয়।
১১ফেব্রুয়ারী উদ্বোধনী খেলা আনুষ্ঠানিকভাবে শুরু হয়।
আটগ্রাম গোল্ডেন বয়েজ ক্রিকেট ক্লাবের উদ্যোগে অনুষ্ঠিত “আটগ্রাম সুপার লীগ” এর আয়োজকবৃন্দ বলেন, সুস্থ জাতি গঠনে খেলাধুলার বিকল্প নেই। দৈহিক ও মানসিক সুস্থতা, মাদকমুক্ত সমাজ এবং কিশোর, যুবাদের অবক্ষয়মুক্ত রাখতে পড়ালেখার পাশাপাশি জাতি গঠনে খেলাধুলার ভূমিকা অন্যতম।
খেলাধুলা এমন একটি বিষয়, যা মানুষকে জয়-পরাজয়ের মানসিকতা শিক্ষা দেয়। তরুণদের শারীরিক ও মানসিক বিকাশের জন্য খেলাধুলার ভূমিকা অন্যতম।
বৃহত্তর আটগ্রামে তরুণদেরকে সৃজনশীল কাজকর্মে যুক্ত রাখতে আটগ্রাম সুপার লীগ নামে প্রথম আসর আয়োজন করেছি। ক্রিকেট হলো একটি ঐতিহ্যবাহী খেলা। আমাদের এই আয়োজনের মাধ্যমে পাড়ার ক্রিকেটারদের দক্ষতা সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে এবং ক্রিকেটকে আবারো নতুন করে জাগাবে।

জমকালো আয়োজনে আটগ্রাম সুপার লীগ ২০২২ এর প্রথম আসর সম্পন্ন

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ও রানার্সআপ দল এবং
প্রতি ম্যাচে ম্যান অফ দ্যা ম্যাচ ও ম্যান অফ দ্যা সিরিজ এবং সর্বোচ্চ উইকেট শিকারী টুর্নামেন্টের অতিথিবৃন্দের হাত থেকে পুরস্কার গ্রহণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন