শিরোনাম
মানুষ মানুষের জন্য, সকলে বন্যার্ত অসহায় মানুষদের পাশে দাঁড়ানো উচিত…এটিএম হামিদ প্রাকৃতিক দূর্যোগে দিশেহারা সিলেট, থৈথৈ করে বাড়ছে পানি কানাইঘাটে জনস্বাস্থ্য প্রকৌশলের দ্বায়িত্বশীলরা পানি বিশুদ্ধ করন ট্যাবলেট নিয়ে উপজেলার বন্যাগ্রস্ত মানুষের পাশে বানিয়াচংয়ে বাংলা টিভি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন সরকার বন্যার্তদের পাশে আছে ত্রাণের অভাব হবেনা— এমপি মানিক সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন ও ত্রাণ সামগ্রী বিতরন করেন পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন ঘাটাইল উপজেলায় আশ্রয়ন প্রকল্পের অধীনে বরাদ্দকৃত ঘরে ফাটল ছাতকে বন্যার অবনতি,নদ-নদীতে পানি বৃদ্ধি অব্যাহত উপজেলা সদরের সাথে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন গোবিন্দগঞ্জে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ১৭ এর সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশবাড়ী‌তে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গােল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের শুভ উ‌দ্বোধন
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:৫৬ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

মাদক সম্রাট জয়নাল উজ্জল সিন্ডিকেট প্রতিবাদী ইশাকে নিয়ে এখন ষড়যন্ত্র

Coder Boss / ৯৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারি, ২০২২

নিজস্ব প্রতিবেদক ঃ-

পুলিশের নজর থেকে নিজেদের বাঁচাতে ইসাহাক নামের একজনকে অপপ্রচারে লিপ্ত করেছে, দৈনিক লাখো কন্ঠ মাদক সম্রাট এইম শিরোনামে একটি নিউজ হয়। যা সম্পন্ন মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন বলে দাবি করেছেন ইশা নামের এক যুবক। শহরের উপকণ্ঠ তিনি মূলত নবগঙ্গা নামক গ্রামে বাসিন্দা সে মৃত জালেপ এর ছেলে। ইসা দাবি সে মাদক ব্যাবসার সাথে জড়িত না, সে পুলিশ ও বি,জিবি কে হেল্প করে ও মাদক ধরতে সহায়তা করে। তাই হরি পুরের উজ্জ্বল পিতা গোলাম ও জয়নাল পিতা মৃত জলিল। মিলে দামকুড়া থানা এলাকায় মাদকের স্বর্গরাজ্য গড়ে তোলেন। এদের মাদক ব্যবসায়ী সমস্যা দেখা দিলে। এরা ইসাহাক কে টার্গেট করে। তার নামে আজে বাজে নিউজ ও অপপ্রচার চালাতে থাকে। মূলত ওরা মাদক ব্যবসা করার জন্য উজ্জ্বল ও জয়নাল। ইশা কে বিপদে ফেলতে চায়। এ বিষয়ে খোঁজ নিয়ে জানা যায় যে হরিপুর নবগঙ্গা সোনাইকান্দি ও দামকুরা এলাকায় মাদক সম্রাট। উজ্জল ও জয়নালের বিশাল সিন্ডিকেটের কাছে। সাধারণ মানুষ জিম্মি হয়ে পড়েছে,, এদের হাত থেকে বাঁচতে পাচ্ছে না এলাকা তরুণ যুবক তারা সকলকে মাদক সেবী বানিয়ে ফেলছে, এরা এতো দাপট সালি যে ওই অঞ্চলের কিছু অসাধু নেতা ও পুলিশ সদস্যের কারণে জয়নাল উজ্জলের মাদকের ব্যবসা জমজমাট হাট বসে গেছে। আরো জানায় যে, উজ্জ্বল ও জয়নালের বিরুদ্ধে রয়েছে দেশের বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা লিস্টেড মাদকের সিন্ডিকেট। সীমান্তবর্তী এলাকা হয়ায়, খুব সহজেই ভারত থেকে ফেনসিডিল ইয়াবা হিরোইনের বড় বড় চালান অনাসেই এরা নিয়ে আসে।
উজ্জ্বল জয়নালের সিন্ডিকেটের হাতে।
এতে এলাকাবাসী বাধা দিলে, এলাকাবাসীর উপরে নেমে আসে,নির্মম নির্যাতন। শুরু হয় অসাধু সাংবাদিক দিয়ে অপপ্রচার অসাধু পুলিশ দিয়ে হয়রানি মারপিটের ঘটনা।তারা এতই দাপুটে মাদক ব্যবসায়ী যে,প্রশাসন মাঝে মাঝে নিরুপায় হয়ে যায়। নির্যাতনের ভয়ে সাধারণমানুষ এদের বিরুদ্ধে মুখ খুলতে চায় না। ইশা প্রতিবাদী হয়ে ওঠায় তার বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচারে লিপ্ত হয়েছে,। ইশা আরও বলে আমি জীবন দিয়ে হলেও এই এলাকায় মাদকমুক্ত করব ইনশাল্লাহ। এলাকাবাসীর সাথে কথা বল্লে এই মাদক সিন্ডিকেটের হাত থেকে তারা বাঁচতে চায়। তারা প্রশাসনের সুদৃষ্টি কামনা করে এই মাদকের সিন্ডিকেটকে আইনের আওতায় আনার জোর দাবি জানায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন