শিরোনাম
কারখানা থেকে ছুটি না মিললেও দুনিয়া থেকে ছুটি পেল গার্মেন্টস শ্রমিক হাসিব কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয়েছেন স্বরেয়া হোসেন বর্ষা মানুষ মানুষের জন্য, সকলে বন্যার্ত অসহায় মানুষদের পাশে দাঁড়ানো উচিত…এটিএম হামিদ প্রাকৃতিক দূর্যোগে দিশেহারা সিলেট, থৈথৈ করে বাড়ছে পানি কানাইঘাটে জনস্বাস্থ্য প্রকৌশলের দ্বায়িত্বশীলরা পানি বিশুদ্ধ করন ট্যাবলেট নিয়ে উপজেলার বন্যাগ্রস্ত মানুষের পাশে বানিয়াচংয়ে বাংলা টিভি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন সরকার বন্যার্তদের পাশে আছে ত্রাণের অভাব হবেনা— এমপি মানিক সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন ও ত্রাণ সামগ্রী বিতরন করেন পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন ঘাটাইল উপজেলায় আশ্রয়ন প্রকল্পের অধীনে বরাদ্দকৃত ঘরে ফাটল ছাতকে বন্যার অবনতি,নদ-নদীতে পানি বৃদ্ধি অব্যাহত উপজেলা সদরের সাথে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন
শনিবার, ২৮ মে ২০২২, ১১:২৫ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

নোয়াগাঁও কিংস্টার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

Coder Boss / ৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২২

মোঃহাবিবুর রহমান,প্রতিনিধিঃ

সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার ৮নং দশঘর ইউ/পি র নৌয়াগাঁও কিংস্টার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেল ৪ঘটিকায় উপজেলার নৌয়াগাঁও ফুটবল গ্রাউন্ডে স্বাগতিক কিংস্টার স্পোর্টিং ক্লাব,নৌয়াগাও বনাম হান্নান এফসি,দশঘর অংশ নেয়।

খেলার প্রধান আকর্ষণ ছিল দু’দলে তারকা খেলোয়াররা। খেলার শুরু থেকে সমাপ্তি পর্যন্ত মনোমুগ্ধকর কাউন্টার এটাকিং ফুটবল খেলা প্রদর্শন করে দর্শকদের বিনোদন দেয়।

তাদের নৈপূণ্যময় ফুটবল খেলা প্রদর্শনে মুগ্ধ হন শত শত দর্শক। গোল করে দলকে এগিয়ে নেন হান্নান এফসির রুবেল। সমতায় ফেরাতে প্রতিপক্ষ দলের সবুজ,বাহার,শরিফ,বক্কর, গোল পরিশোধ করতে আক্রমণ করতে থাকেন।

কিংস্টার স্পোর্টিং ক্লাব দ্বিতীয়ার্ধে বেশ কয়েকটি গোল করার সুযোগ পেয়েও ব্যর্থ হয়। পরে সাদিক মোল্লার গোলে ২-০ গোলে এগিয়ে থেকে নির্ধারিত সময় শেষ হয়, হান্নান এফসি চ্যাম্পিয়ন হয়।

অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুক্তরায্য প্রবাসী আব্দুল ওয়াদুদ,মেম্বার হাজী জালান উদ্দিন সহ গ্রামের মুরব্বি ব্যক্তিবর্গ।

সিলেটের জনপ্রিয় স্পোর্টস চ্যানেল এনএসসি মিডিয়া সরাসরি সম্প্রচার করে। উপস্থাপনা করেন ধারাভাষ্যকার মুতাফ্ফর আহমেদ জামাল ও ধারাভাষ্যকার সাংবাদিক মোঃ হাবিবুর রহমান।

ম্যাচ পরিচালনা করেন বাফুফে রেফারি আব্দুল হামিদ,কাওচার আহমদ,জাকির ডন।
খেলা শেষে উভয় দলের মধ্যে চ্যাম্পিয়ন ও রানার্স আপ পুরুষ্কার তুলে দেন অথিতি বৃন্দ।

ফাইনালের মধ্যদিয়ে টুর্নামেন্টের সফল ও সুন্দর সমাপ্তি ঘটে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন