শিরোনাম
কারখানা থেকে ছুটি না মিললেও দুনিয়া থেকে ছুটি পেল গার্মেন্টস শ্রমিক হাসিব কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয়েছেন স্বরেয়া হোসেন বর্ষা মানুষ মানুষের জন্য, সকলে বন্যার্ত অসহায় মানুষদের পাশে দাঁড়ানো উচিত…এটিএম হামিদ প্রাকৃতিক দূর্যোগে দিশেহারা সিলেট, থৈথৈ করে বাড়ছে পানি কানাইঘাটে জনস্বাস্থ্য প্রকৌশলের দ্বায়িত্বশীলরা পানি বিশুদ্ধ করন ট্যাবলেট নিয়ে উপজেলার বন্যাগ্রস্ত মানুষের পাশে বানিয়াচংয়ে বাংলা টিভি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন সরকার বন্যার্তদের পাশে আছে ত্রাণের অভাব হবেনা— এমপি মানিক সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন ও ত্রাণ সামগ্রী বিতরন করেন পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন ঘাটাইল উপজেলায় আশ্রয়ন প্রকল্পের অধীনে বরাদ্দকৃত ঘরে ফাটল ছাতকে বন্যার অবনতি,নদ-নদীতে পানি বৃদ্ধি অব্যাহত উপজেলা সদরের সাথে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন
শনিবার, ২৮ মে ২০২২, ১০:১৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

প্রয়াত কলেজ শিক্ষককে নিয়ে ফেসবুকে মিথ্যাচার, ক্ষমা চাইলেন হাসিব

Coder Boss / ২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২২

জকিগঞ্জ উপজেলা প্রতিনিধিঃ-

জকিগঞ্জের ইছামতি ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক সদ্য প্রয়াত ড. হাবিবুল্লাহ বাহারকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যাচার ও বেফাঁস মন্তব্যের পর নিজের ভুল বুঝতে পেরে ক্ষমা চেয়েছে আল হাছিব তাপাদার। ফেসবুকে করা মন্তব্য অপসারণপূর্বক ক্ষমা প্রার্থনা করায় কলেজের সাবেক-বর্তমান শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত করা হয়।

গত বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যমে Hasib Jugantor নামক ফেসবুক আইডি থেকে ভোট কারচুপির অমূলক অভিযোগ তুলে ড. হাবিবুল্লাহ বাহারকে নিয়ে মিথ্যাচার করে জকিগঞ্জ প্রেসক্লাবের সদস্য আল হাছিব তাপাদার। এরপরই ফুঁসে উঠে ইছামতি ডিগ্রী কলেজের সাবেক-বর্তমান শিক্ষার্থীরা।
অভিযুক্তের সঠিক বিচারের দাবীতে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদ জানানোর পর বিক্ষোভ মিছিল ও মানববন্ধনের ডাক দেয়া হয়।
পরে অবস্থা বেগতিক দেখে অভিযুক্ত আল হাছিব সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষমা প্রার্থনা করে ও স্থানীয় বিশিষ্টজনের মধ্যস্থতায় কলেজের শিক্ষকদের সামনে এসে ক্ষমা চাওয়ার আরজ জানালে কর্মসূচি স্থগিত করা হয়। পরে বৃহস্পতিবার রাতে মানিকপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান আবু জাফর মো. রায়হানের উপস্থিতিতে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা প্রেস ব্রিফিং করেন। এসময় তারা বলেন, কলেজের গভর্নিং বডির সভাপতি ড. আহমদ আল কবির, উপজেলা চেয়ারম্যান লোকমান উদ্দিন চৌধুরীসহ স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গের অনুরোধে ও অভিযুক্ত ক্ষমা প্রার্থনা করায় আমরা কর্মসূচি স্থগিত করছি।

এই ঘটনার পর থেকে পুরো উপজেলা জুড়ে নিন্দার ঝড় বইছে। একজন মানুষ গড়ার কারিগর ও মৃত ব্যক্তিকে নিয়ে মিথ্যাচার করা জঘন্যতম অপরাধ উল্লেখ করে বিশিষ্টজনরা বলছেন, এই অনাকাঙ্ক্ষিত ঘটনা থেকে সবাই যেন শিক্ষা নিতে পারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন