শিরোনাম
মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

চরজুবিলী ইউনিয়নকে উন্নয়নের রোল মডেল ও আধুনিকায়ন করার চেষ্টা করবো – সাইফুল্লাহ খসরু

Coder Boss / ২১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২২

আহসান হাবীব স্টাফ রিপোর্টারঃ-

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আ. লীগ সরকার দেশকে উন্নয়নের মহাসড়কে দূর্বার গতিতে এগিয়ে নিচ্ছে।

সমগ্র দেশব্যাপী উন্নয়নের অংশ হিসেবে নোয়াখালী সদর-সুবর্ণচর আসনের উন্নয়নের কারিগর সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর সার্বিক সহযোগীতায় সুবর্ণচর উপজেলার ৫নং চরজুবিলী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, তরুণনেতা, মোঃ সাইফুল্লাহ খসরু ইউনিয়নে ব্যাপক উন্নয়ন করে চলেছে।

ইউনিয়নে রাস্তঘাট নির্মাণ, খালখনন, বিভিন্ন সামাজিক ও শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মাণ, শিক্ষা সামগ্রী বিতরণ সহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছে তরুণ এই নেতা।

এলাকায় ব্যাপক উন্নয়নের পাশাপাশি ইউনিয়নের বিভিন্ন মসজিদ, মন্দির মাদরাসা, ঈদগাহ ও কবর স্থানে ব্যাপক দান অনুদান প্রদানের মাধ্যমে তিনি এলাকাবাসির কাছে ইউনিয়নের রুপকার হিসেবে নিজের অবস্থান করে নিয়েছেন।

নবনির্বাচিত চেয়ারম্যান সাইফুল্লাহ খসরু একান্ত সাক্ষাতকারে বলেন, আমার নেতা সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর সার্বিক সহযোগিতায় ও তার নির্দশনায় আমি এলাকার উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছি। এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে গত ১০ফেব্রুয়ারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউনিয়নবাসী আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন