রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০১:২১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

পাকিস্তান এখনও চায় না এ দেশ এগিয়ে যাক :হানিফ

Coder Boss / ৮৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২

রিপন মিয়া মৌলভীবাজার প্রতিনিধিঃ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন,পাকিস্তান এখনও চায় না এ দেশ এগিয়ে যাক। তাই এখনও তাদের প্রতিনিধি জামায়াত-বিএনপি দিয়ে বিরোধিতা করছে।

সোমবার (১৪ মার্চ) দুপুরে মৌলভীবাজার কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে, নুরুল ইসলাম নাহিদ বলেন, আগামী দুই বছরের মধ্যে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। তৃণমূলের নেতাকর্মীদের মূল্যায়ন করে জনগণের সঙ্গে মিলেমিশে কাজ করতে হবে। তৃণমূল পর্যায়ে দলের কার্মকাণ্ডকে আরও গতিশীল করতে হবে।

সভায় বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেন, একটানা আমাদের ১৩ বছরের কার্যক্রমে নেতৃত্বের মধ্যে অনেক প্রতিযোগিতা হয়েছে। নেতৃত্বের প্রতিযোগিতা যেন প্রতিহিংসায় পরিণত না হয়। বিষয়টি নেতৃবৃন্দকে উপলদ্ধি করতে হবে। ৩০ লাখ মানুষের ঘরবাড়ি তৈরি করে দিয়েছে আওয়ামী লীগ সরকার।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে তৃণমূল নেতাকর্মীদের মাঝে কিছু ভুল বোঝাবুঝি হয়েছে। এই ত্রুটিগুলো সমাধান করে আমাদের এগিয়ে যেতে হবে। আওয়ামী লীগের হাতে দেশের ভবিষৎ। পাকিস্তান এখনও চায় না এ দেশ এগিয়ে যাক। তাই এখনও তাদের প্রতিনিধি জামায়াত-বিএনপি দিয়ে বিরোধিতা করছে। তারা পাকিস্তানি সৈনিক হিসেবে কাজ করছে।

পাকিস্তান এখনও চায় না এ দেশ এগিয়ে যাক :হানিফমৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিছবাহুর রহমানের পরিচালনায় সভায় আরও বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন, মৌলভীবাজার-৪ (কমলগঞ্জ ও শ্রীমঙ্গল) আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ আব্দুস শহীদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য মুশফিকুর রহমান চৌধুরী, আজিজুস সামাদ আজাদ ডন, সৈয়দা জোহুরা আলাউদ্দিন এমপি, পৌর মেয়র ফজলুর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কামাল হোসেন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন