শিরোনাম
ছাতকে সাব-রেজিষ্ট্রার কার্যালয় স্থানান্তর নিয়ে দ্বিধা-দ্বন্দে পড়েছেন কর্তৃপক্ষ সিলেটে দিনব্যাপী মোবাইল সংবাদিকতা প্রশিক্ষণ অনুষ্ঠিত তাহিরপুরে চোখ উঠা রোগের প্রকোপ বৃদ্ধি-ড্রপ সংকট,অয়েনমেন্ট নেই বাজারে জুড়ী উপজেলা ফাউন্ডেশন এন্ড এডুকেশন ট্রাস্ট এর কার্যকরি কমিটি গঠন মৌলভীবাজার সদর উপজেলা ১নং খলিলপুর ইউনিয়নে শাখা বরাকে অবৈধ খাটি উচ্ছেদ অভিযান জগন্নাথপুরে সামাজিক সম্প্রীতি কমিটির সভা জগন্নাথপুরে গরু ঘাস খাওয়াকে কেন্দ্র করে মারামারি ঘটনায় গ্রেফতার ১ হাদারপার এলাকায় প্রধান সড়কের ঢালাই কাজ শুরু ঘাটাইলে রাস্তার বেহাল অবস্থা ১৪ বছর ধরে ভোগান্তির মুখে এলাকাবাসী কুরুয়া প্রাথমিক ও বহু মূখী উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র মৈত্রী সংসদ এর সৌজন্যে প্রীতিভোজ অনুষ্ঠিত
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০১:১৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বিএনপি নেতা সোহেল চৌধুরী এখন আওয়ামীলীগে

Coder Boss / ১৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২

বিশেষ প্রতিনিধিঃ

সিলেট জেলা বিএনপির সাবেক সহসভাপতি বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সোহেল আহমেদ চৌধুরী এখন আওয়ামী লীগে.একসময়ে তিনি কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলীর পরিবারের একজন ঘনিষ্ঠ সহচর ছিলেন। জানা গেছে,দলীয় শৃঙ্খল ভঙ্গ ও অভ্যন্তরীন কোন্দলের কারণে ইলিয়াস পরিবার তাকে ত্যাগ করে।কিন্তু এর আগে সোহেল উপজেলা পরিষদে বিপুল ভোটে নির্বাচিত চেয়ারম্যান ও জেলা বিএনপির সহ সভাপতি পদে দায়িত্ব ছিলেন। তৎকালীন সময়ে এম ইলিয়াসের অনুপস্থিতিতে তার সহধর্মিণী বেগম তাহসিনা রুশনী লুনা’র সোহেলকে সমর্থণ দেন।কিন্তু বিগত উপজেলা পরিষদের নির্বাচনে যদিও বিএনপি দলীয় প্রতীকে নির্বাচন করেনি কিন্তু তাদের সমর্থিত প্রার্থী ছিল। এম ইলিয়াস আলীর সহধর্মিণী যুক্তরাজ্য বিএনপি নেতা মিছবাহ উদ্দিন কে সমর্থন দিলে সোহেল ও বিদ্রোহী প্রার্থী( স্বতন্ত্র) হয়ে নির্বাচন করলে উভয়ই পরাজিত হন।এর পর থেকেই তাদের মধ্যে চলছিল ঘা ঘষাঘষি,একপর্যায়ে ২০২২ সালে সিলেট জেলা বিএনপির কমিটি সহ সকল উপজেলায় বিএনপির নতুন কমিটি আসলে ও স্হান হয়নি সোহেলের।
পিছনের কারণ হিসেবে স্হানীয় বিএনপিই দায়ী।সদ্য বিশ্বনাথ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক লিলু মিয়া সাবেক চেয়ারম্যান এর সাথে কথা-কাটাকাটি করে একপর্যায়ে তাকে মানুষের সামনে জুতাপেটা করলে এই ভিডিও টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে যায়।এর পরে শুরু সমালোচনার ঝড়!
এদিকে নিজের অপকর্মকে আড়ালে রাখতে বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগ একাংশ (আনোয়ার চৌধুরী)বলয়ের নেতা মুহিবুর রহমান সহ বেশ কিছু নেতাদেরকে জমায়েত করিয়ে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করবেন বলে ঘোষণা দিয়েছেন। এই ঘোষণা দেওয়ার সাথে সাথে তৃনমুল পর্যায়ের নেতা কর্মী অসন্তোষ প্রকাশ করছে।তারা বলছে একসময়ে সোহেল বিএনপি জোট সরকারের আমলে আওয়ামী লীগের নেতা কর্মীকে নির্যাতন করেছে ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটুক্তি করেছে,শেখ হাসিনা সরকারকে হিন্দু সরকার আখ্যা দিয়েছে সেই ব্যক্তি আওয়ামী লীগের কেউ হতে পারে না।
এদিকে সোহেল চৌধুরী জানান,তিনি আর বিএনপি সহ কোনো দলে নেই একমাত্র বঙ্গবন্ধুর আদর্শই সঠিক আদর্শ। এখন থেকে আওয়ামী লীগের সাথে একাত্মতা প্রকাশ করে সরকারের পক্ষে কাজ করবেন বলে ও আশাবাদ ব্যক্ত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন