শিরোনাম
ছাতকে সাব-রেজিষ্ট্রার কার্যালয় স্থানান্তর নিয়ে দ্বিধা-দ্বন্দে পড়েছেন কর্তৃপক্ষ সিলেটে দিনব্যাপী মোবাইল সংবাদিকতা প্রশিক্ষণ অনুষ্ঠিত তাহিরপুরে চোখ উঠা রোগের প্রকোপ বৃদ্ধি-ড্রপ সংকট,অয়েনমেন্ট নেই বাজারে জুড়ী উপজেলা ফাউন্ডেশন এন্ড এডুকেশন ট্রাস্ট এর কার্যকরি কমিটি গঠন মৌলভীবাজার সদর উপজেলা ১নং খলিলপুর ইউনিয়নে শাখা বরাকে অবৈধ খাটি উচ্ছেদ অভিযান জগন্নাথপুরে সামাজিক সম্প্রীতি কমিটির সভা জগন্নাথপুরে গরু ঘাস খাওয়াকে কেন্দ্র করে মারামারি ঘটনায় গ্রেফতার ১ হাদারপার এলাকায় প্রধান সড়কের ঢালাই কাজ শুরু ঘাটাইলে রাস্তার বেহাল অবস্থা ১৪ বছর ধরে ভোগান্তির মুখে এলাকাবাসী কুরুয়া প্রাথমিক ও বহু মূখী উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র মৈত্রী সংসদ এর সৌজন্যে প্রীতিভোজ অনুষ্ঠিত
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০১:২৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

সৌদি আরবে মিফতা সিদ্দীকি কে সংবর্ধনা

Coder Boss / ১৩১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৬ এপ্রিল, ২০২২

আমিরুল ইসলাম সাহেদ:-

সিলেট বিভাগীয় জাতীয়তাবাদী ঐক্য পরিষদ সৌদি আরব কেন্দ্রীয় কমিটির উদ্যোগে সিলেট মহানগর বিএনপির সদস্য সচিব ও সাবেক কেন্দ্রীয় ছাত্রদল নেতা মিফতাহ্ সিদ্দিকীর সৌদি আরবে ওমরাহ পালন উপলক্ষে অবস্থান করায় এক সংবর্ধনা অনুষ্টান ৪ঠা এপ্রিল সোমবার আয়োজন করা হয়।
উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সৌদি আরব পশ্চিম অঞ্চল বিএনপির আহবায়ক আহমেদ আলী মুকিব।
প্রধান অতিথির বক্তব্যে আহমেদ আলী মুকিব বলেন, মিফতাহ্ সিদ্দিকী ছাত্রদলের রাজনীতির মাধ্যমে তৃনমুল থেকে উঠে আসা একটি নাম। উনার মাধ্যমে সিলেট মহানগর বিএনপির কার্যক্রমে গতিশীলতা লক্ষ করা যায়।
তিনি আশাবাদ ব্যক্ত করেন মিফতাহ্ সিদ্দিকী সিলেট মহানগর বিএনপি তৃনমুল থেকে দল পরিচালনার মাধ্যমে বর্তমান সৈরাচার বিরোধী আন্দোলন আরও বেগবান করবেন।
সংবর্ধিত অতিথির বক্তব্যে সিলেট মহানগর বিএনপির সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী উপস্থিত নেতৃবৃন্দকে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে এই পৈশাচিক সরকারের বিরুদ্ধে গুম, খুন ও হত্যার তীব্র প্রতিবাদ চালিয়ে যেতে হবে। আপনাদের পাঠানো রেম্যিটেন্স সরকার আজ লুঠ করে নিয়ে যাচ্ছে, প্রতিটি মুহূর্তে বাংলাদেশে বঞ্চনার স্বীকার হতে হচ্ছে আমার প্রবাসী ভাই-বোনদের।
তিনি আরও বলেন, সৈরাচারের রাহুগ্রাস থেকে পরিত্রাণের একমাত্র পথ হলো বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে বাংলাদেশের প্রধানমন্ত্রীর আসনে আদিষ্ট করতে হবে। এতেই মিলবে মুক্তি, হবে সৈরতন্ত্রের অবসান।
সংবর্ধনা অনুষ্টানে প্রধান বক্তার বক্তব্য রাখেন সৌদি আরব পশ্চিম আঞ্চল বিএনপির সদস্য সচিব মীর মনিরুজ্জামান তপন।
সিলেট বিভাগীয় জাতীয়তাবাদী ঐক্য পরিষদ সৌদি আরব কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে ও কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক টিপু সুলতান ও যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মোস্তাক আহমেদের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সৌদি আরব কেন্দ্রীয় যুবদলের সভাপতি আব্দুল মান্নান, সৌদি আরব শ্রমিক দলের উপদেষ্টা ও পশ্চিম অঞ্চল বিএনপির যুগ্ম আহবায়ক কেফায়েত উল্লাহ্ সহ বিএনপি, যুবদল ও শ্রমিক দল নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন