শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

সাতক্ষীরায় পরিবহনের চাকায় পিষ্ট হয়েএক মটরসাইকেল চালক নিহত

Coder Boss / ১৭৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২

শেখ অাবুমুছা সাতক্ষীরা:

সিলেট থেকে ছেড়ে আসা সাতক্ষীরা গামী মামুন পরিবহনের চাকায় পিষ্ট হয়ে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে সাতক্ষীরা শহরের বাইপাস সড়কের বকচরা চার রাস্তার মোড়ে এদূর্ঘটনাটি ঘটে। স্থানীয় জনতা ঘাতক পরিবহনটিকে জব্দ করে পুলিশের কাছে হস্তান্তর করেছে। তবে চালকসহ অন্যান্যরা এ সময় পালিয়ে যায়।

নিহতের নাম ওবায়দুল গাজী (৬০)। তিনি শহরের পলাশপোল মধুমল্লারডাঙ্গি এলাকার মৃত হায়াত আলী গাজীর ছেলে। ওবায়দুল গাজী মাষ্টাররোলে সাতক্ষীরা পৌরসভার পানি সরবরাহ লাইনের পাম্প অপারেটর হিসাবে কাজ করতেন।

নিহতের সহকর্মী আনারুল ইসলাম জানান, পানির লাইনে কাজ করার জন্য সকালে ওবায়দুল গাজী মোটর সাইকেলে পৌরসভার বকচরার শেষ প্রান্তের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে সকাল সাড়ে ৮টার দিকে সাতক্ষীরা শহরের বাইপাস সড়কের বকচরা চার রাস্তার মোড় পার হওয়ার সময় সিলেট থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী মামুন পরিবহনের একটি গাড়ি তাকে চাপা দেয়। এতে পরিবহনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান ওবায়দুল গাজী।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বিশ্বজিত অধিকারী এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক পরিবহনটিকে জব্দ করা হয়েছে। তবে চালকসহ অন্যরা পালিয়ে যেতে সক্ষম হওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন