শিরোনাম
জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সুন্দরগঞ্জে ট্রাকের চাপায় প্রাণ গেল নারীর,আহত স্বামী ও দুই সন্তান

Coder Boss / ১৬৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৮ মে, ২০২২

মো ফজলেরাব্বি,গাইবান্ধা জেলা প্রতিনিধি:

গাইবান্ধার সুন্দরগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আয়রিন বেগম (২৭) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ সময় মোটরসাইকেলে থাকা তার স্বামী ও দুই সন্তান গুরুতর আহত হয়েছেন।
শনিবার (৭ মে) রাত ৮টার দিকে সুন্দরগঞ্জ-চৌধুরাণী-রংপুর আঞ্চলিক সড়কের নাচনী ঘগোয়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আয়রিন বেগম সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর ইউনিয়নের ঘগোয়া গ্রামের শাহীন মিয়ার স্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, শাহীন মিয়া তার স্ত্রী ও দুই শিশু সন্তানসহ মোটরসাইকেলে রংপুরের বাসায় যাচ্ছিলেন। সুন্দরগঞ্জ-চৌধুরাণী আঞ্চলিক সড়কের নাচনী ঘগোয়ায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি আলু বোঝাই ট্রাক সামনের দিক থেকেই ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা আয়রিন বেগম, তার স্বামী শাহীন মিয়াসহ দুই শিশু সন্তান গুরুতর আহত হন। পরে আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহমুদ আল হাসানের গাড়ি করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পথেই আয়রিন বেগমের মৃত্যু হয়।
এ সময় স্থানীয়রা চালকসহ ট্রাকটি জব্দ করে পুলিশের হাতে সোপর্দ করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, ‘চালকসহ ট্রাকটি থানায় আটকে রাখা হয়েছে। এঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

বিভাগের খবর দেখুন