শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সাদুল্যাপুরে বেশি দাম সয়াবিন তেল বিক্রি ও মজুদের অপরাধে জরিমানা

Coder Boss / ১৮৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

মো ফজলে রাব্বি,গাইবান্ধা জেলা প্রতিনিধি:

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় বেশি দামে সয়াবিন তেল বিক্রি ও মজুদের অপরাধে দুটি ব্যবসা প্রতিষ্ঠানের ৪০ হাজার টাকা জরিমানা আদায় করেছেন গাইবান্ধা জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

এ সময় ওই দুই প্রতিষ্ঠান থেকে ১৩০০ লিটার সয়াবিন তেল উদ্ধার করে বোতলের গায়ে লিখা পূর্বের দামে মাইকিং করে বিক্রি করা হয়।

বুধবার দুপুরে উপজেলার নলডাঙ্গা বাজারে অভিযান পরিচালনা করে সোমা স্টোর থেকে ১০০ লিটার ও রাজ্জাক স্টোর থেকে ১২০০ লিটার সয়াবিন তেল উদ্ধার এবং ২০ হাজার টাকা করে জরিমানা করা হয়।

এব্যাপারে গাইবান্ধা জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক আব্দুস ছালাম জানান, নলডাঙ্গা বাজারের সোমা স্টোর ও রাজ্জাক স্টোর নামের দুটি ব্যবসা প্রতিষ্ঠান দুই লিটারের বোতলজাত সয়াবিন তেল যেখানে গায়ের মূল্য লিখা ছিল ৩১৮ টাকা। কিন্তু তারা প্রতিটি বোতল ৪০০ টাকা মূল্যে বিক্রি করছিল। এইসব অপরাধে দুটি প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা করে মোট ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

বিভাগের খবর দেখুন