রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৭:৪৫ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

সিলেটে বৃষ্টি,আবারও বন্যার পানি বাড়তে শুরু করেছে

হাবিবুর রহমান / ৮২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২

মোঃ হাবিবুর রহমান, ওসমানীনগর প্রতিনিধিঃ

সিলেটে আবার বৃষ্টির কারণে বন্যার পানি বাড়তে শুরু করেছে।
গেল সপ্তাহের টানা বৃষ্টিতে সিলেট সুনামগঞ্জ মৌলভীবাজার বন্যার সৃষ্টি হয়েছিল মানুষের ঘরবাড়ী ছেড়ে স্থানীয় আশ্রয় কেন্দ্রে আশ্রয় নিয়েছে। বিভিন্ন জয়াগায় বাড়ীঘর হারিয়ে নিশ্ব হয়েছেন অনেকে,অনেক সময় দেখা যায় কোন উপায় না দেখে সন্তানের মায়া ত্যাগ করে রান্নার হাড়ীতে করে ছোট শিশুদের পানিতে বাসিয়ে দিচ্ছেন মা-বাবা তবুও যদি তারা কোন কিনারে এসে টাই পায়।অনেকে বৃদ্ধ বাবা মা মারা যাওয়ার পরেও কোন শুকনা যায়গা না থাকায় পলিথিন কাপরে মুরে লাশ বাসিয়ে দিয়েছে।

দেশের অনেক লোক মানবতার কল্যাণে এগিয়ে এসে লক্ষ্য লক্ষ টাকা খাদ্য ও ত্রান সামগ্রী বিতরন করছেন অসহায় মানুষের মাঝে,কোন জায়গায় ত্রান সামগ্রী পৌছে দেওয়া সম্ভব হয়নী। এমনও মানুষ আছে যারা খাদ্য না খেয়ে মারা যাচ্ছে। গেল সপ্তাহের ব্যাবধানে বন্যার পানি কিছুটা কমলেও গত কাল থেকে আবার বৃষ্টিতে পানি বেড়েছে কয়েক গুন।

বিশেষ করে সিলেটের গোয়াইনঘাট,কানইঘাট,জৈন্তাপুর,বালাগঞ্জ, ওসমানীনগর, সুনামগঞ্জের ছাতক,জামালগঞ্জ, শান্তিগঞ্জ,জগন্নাথপুর সহ সিলেট বিভাগের বেশকিছু জায়গায় পানি বাড়তে শুরু করেছে। কয়েকদিন বৃষ্টি না হওয়ায় ও রোদ ওটায় মানুষের মনে প্রাণের সঞ্জার হলেও আবার পানি বেড়ে যাওয়ায় হতাশায় ভাসছে মানুষ। বন্যার্থ মানুষের এখন শেষ ভরসা মহান আল্লাহ রাব্বুল আলামীনের ওপর।তিনিই একমাত্র রক্ষা করার মালিক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন