রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০১:৪৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

গেঙ্গিন রোগে আক্রান্ত হতদরিদ্র ইস্রাফিলের পাশে বানারীপাড়ায় ব্লাড ব্যাংক পরিবার

জাকির হোসেন / ২০০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২০ জুলাই, ২০২২

জাকির হোসেন, বরিশাল প্রতিনিধিঃ

গেঙ্গিন রোগে আক্রান্ত হতদরিদ্র শারিরীক প্রতিবন্ধী ইস্রাফিলের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা নিয়ে পাশে দাড়িয়েছে অসহায় দরিদ্রদের বান্ধব খ্যাত অরাজনৈতিক আত্ম মানবতার সেবা মুলক সংগঠন বানারীপাড়ায় ব্লাড ব্যাংক পরিবার।

দীর্ঘদিন যাবৎ গেঙ্গিন রোগে আক্রান্ত বানারীপাড়া পৌর সভার ৯ নং ওয়ার্ডের দুলাল বেপারীর ছেলে ইব্রাহমের পা সম্পূ্র্ন অচল হয়ে গিয়েছে। দীর্ঘ এক বছর নিজেদের সহায় সম্বল শেষ করে বিভিন্ন জায়গায় চিকিৎসা করিয়ে এখন নিঃস্ব হয়ে পড়েছে ইস্রাফিলের।

৭ সদস্যের ভরন পোষনের জন্য উপার্জন ক্ষম ব্যক্তি একমাত্র ইস্রাফিলের নিজেই আজ অসুস্থ হয়ে বিছানায়। বর্তমানে চিকিৎসার জন্য ঢাকায় রয়েছেন শারিরীক প্রতিবন্ধী ইস্রাফিলের।অসহায়দের পাশে দাড়ানো বরিশালের বানারীপাড়া ব্লাড ব্যাংক’র প্রধান উপদেষ্টা মুক্তা চৌধুরি, উপদেষ্টা সজল চৌধুরী বিষয়টি গভীর ভাবে উপলব্ধী করে এই গেঙ্গিন রোগে আক্রান্ত হতদরিদ্র ইস্রাফিলের চিকিৎসার জন্য আর্থিক সহায়তার হাত বাড়ান।

পাশাপাশি সমাজের বিত্তবান ও সহায়তার মন মানষিকতা ব্যক্তিদেরও গেঙ্গিন রোগে আক্রান্ত হতদরিদ্র ইস্রাফিলের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা দেয়ার জন্য অনুরোধ করেন। চিকিৎসার জন্য বানারীপাড়া ব্লাড ব্যাংকের পক্ষ থেকে আর্থিক সহায়তা দেবার সময় উপস্থিত ছিলেন বানারীপাড়া ব্লাড ব্যাংকের উপদেষ্টা বানারীপাড়া পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক সজল চৌধুরী ও পরিচালক মাইদুল ইসলাম রনি।

গত কয়েকদিন পূর্বে সড়ক দূর্ঘটনায় নিহত বুদ্ধি প্রতিবন্ধী মুমিনের অসহায় পরিবারের পাশে দাড়িয়েছিল এই
বানারীপাড়া ব্লাড ব্যাংক পরিবার। একের পর এর সেবা মূলক কাজ করে যাচ্ছে এই ব্লাড ব্যাক পরিবার। রক্তদান কর্মসূচির মধ্য দিয়ে অসহায় মানুষদের সেবা করাই এই সংগঠনের মূল লক্ষ। এ বিষয়ে সংগঠনের প্রধান উপদেষ্টা মুক্তা চৌধুরী বলেন রক্তদানের পাশাপাশি অসহায়দের সেবা ও সহায়তা করাই আমাদের সংগঠনের লক্ষ ও উদ্দেশ্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন