শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ওসমানীনগরে দরজা ভেঙে প্রবাসীর মরদেহ উদ্ধার

হাবিবুর রহমান / ২১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৭ জুলাই, ২০২২

ওসমানীনগর প্রতিনিধিঃ

মঙ্গলবার (২৬ জুলাই) দুপুর ১২ টায় ওসমানীনগর উপজেলার তাজপুর মঙ্গল চন্ডির একটি বাসার দরজা ভেঙে যুক্তরাজ্য প্রবাসী ও ছেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

নিহত নাম রফিকুল ইসলাম(৫৫),ছেলে মাহিকুল (১৮) তার বাড়ি ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউ/পির ২নং ওয়ার্ডের শরীষপুর গ্রামের মৃত আব্দুল জব্বার এর ছেলে।

পরিবার সূত্রে জানা গেছে, পরিবার নিয়ে দীর্ঘদিন ধরে যুক্তরাজ্যে বসবাস করেন রফিকুল ইসলাম ও তার পরিবার, দুই ছেলে- এক মেয়ে নিয়ে ১৫ দিন আগে বাংলাদেশে আসেন এবং তাজপুর মঙ্গল চন্ডীর একটি বাসায় থাকতেন।

গতরাতে খাবার খেয়ে রফিকুল ইসলাম ও তার পরিবারের সবাই ঘুমিয়ে পড়ে,সকালে দুপুর ১২ ঘটিকার সময় বাহির থেকে ডাকা ডাকি করে কোন সাড়া না পাওয়ায় ওসমানীনগর থানা পুলিশকে কল দেওয়া হয়,পুলিশ এসে দরজা ভেঙ্গে গুরুতর অবস্থায় রফিকুল ইসলাম সহ পরিবারের ৫ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত ডাক্তার রফিকুল ইসলাম ও ছেলেকে মৃত ঘোষনা করে, লাশ দুটুকে ময়না তদন্তের জন্য পাটানেো হয়েছে।

ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) জানান, নিহত রফিকুল ইসলাম রাতে খাবার খেয়ে ঘুমাতে যান সকালে ঘুম থেকে উঠার জন্য ডাকা ডাকি করলে কোন সাড়া পাওয়া যায়নী পরে ওসমানীনগর থানা পুলিশ গিয়ে দরজা ভেঙ্গে তাদের অচেতন অবস্থায় উদ্দার করাহয়। পরে সবাই গুরুতর অবস্থা হওয়ায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির জন্য পাঠানো হয়। পরে ডাক্তার ২জনকে মৃত ঘোষনা করে।
এখন ময়না তদন্ত ও ফরেনসিক পরীক্ষায় শতভাগ নিশ্চিত হওয়া যাবে মৃত্যুর রহস্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন