শিরোনাম
কুলাউড়া মুক্ত দিবসে আব্দুল লতিফ খাঁন ফাউন্ডেশনের বিশেষ আয়োজন। নবীগঞ্জ পৌরসভার ময়লার স্তূপ হাসপাতালের পাশেই, ধোঁয়া দূুর্গন্ধে স্বাস্থ্যঝুকিতে এলাকাবাসী নরসিংদীতে হিন্দু ছাত্র মহাসংঘের আলোচনা সভা অনুষ্ঠিত। কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য নির্বাচিত হলেন জকিগঞ্জের মুমিনুল ইসলাম চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর প্রতিদ্বন্দ্বিতা, ছিটকে গেলেন স্বামী সাবেক চেয়ারম্যান এখলাছুর রহমান’র মৃত্যুতে প্রবাসী কল্যাণমন্ত্রীর শোক জৈন্তাপুরে সাবেক ইউপি চেয়ারম্যান’র দাফল সম্পন্ন-বিভিন্ন মহলের শোক এখলাছুর রহমান’র মৃত্যুতে জৈন্তাপুর উপজেলা আ’লীগের শোক সাবেক চেয়ারম্যান এখলাছুর রহমানের মৃত্যুতে খসর’র শোক রুস্তমপুরে ছাত্রলীগের কমিটির গঠনের লক্ষ্যে জীবন বৃত্তান্ত সংগ্রহ করা হয়
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯:৩৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বানিয়াচঙ্গের সন্তান ‘নাসিম’-এর প্রশংসায় পঞ্চমুখ সিলেটবাসী।

রিতেষ কুমার বৈষ্ণব / ১৭৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৭ জুলাই, ২০২২

সিনিয়র রিপোর্টার:

সিলেট শহরের উপশহর এলাকার জে ব্লক-এর ময়না মিয়ার কলোনির সামনে গত ২৫ জুলাই সোমবার রাত আনুমানিক ৭টা ৩০ মিনিটের সময় দুই পক্ষের কয়েশত লোক জড়ো হয়ে এক ভয়ানক রক্তক্ষয়ী সংঘর্ষের প্রস্তুতি চলছিলো, ঠিক এই সময়ে নিজের ব্যাক্তিগত প্রয়োজনে রাস্তা দিয়ে যাওয়ার সময় বিষয়টি চোখে পরে পুলিশ কনস্টেবল রেজাউল আলম নাসিমের।

কোন রকম অস্ত্র সাথে না থাকায় এবং পুলিশ আসতে দেরী হবে মনে করে তাৎক্ষণিক বিষয়টি সামাল দেওয়ার বিকল্প ফন্দি আটেন তিনি। তখনই পকেটে থাকা বাঁশিটির কথা মনে পরে যায় তার। উপস্থিত বুদ্ধিমত্তা দিয়ে তার পকেটে থাকা বাঁশি বাঁজিয়ে টানা হুইসেল বাজাতে শুরু করেন এবং দৌঁড়াতে শুরু করেন। নাসিমের উচ্চ স্বরে বাঁশির হুইসেল আর দৌঁড়ানো দেখে দাঙ্গাকারীরা আতংকিত হয়ে ছত্র ভঙ্গ হয়ে যায়,এতে বড় ধরনের একটি রক্তক্ষয়ী সংঘর্ষ কোনরকম হতাহত ছাড়াই পন্ড করে দেয় সে তার উপস্থিত বুদ্ধি দিয়ে।

নাসিম হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার ৪ নং দক্ষিন পশ্চিম ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের অন্তর্গত প্রথমরেখ মহল্লার বাসিন্দা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলী মিয়ার সন্তান।পুলিশ কনস্টেবল রেজাউল আলম এর বীরত্বগাঁথা সাহসীকতায় আলোচনায় পঞ্চমুখ সিলেটবাসী। নাসিমের সাহসী ভুমিকায় জে ব্লক বাজার ব্যবসায়ীগণ বুধবার ২৭ জুলাই তাকে ফুল দিয়ে সাহসীকতার অভিনন্দন জানান। এছাড়াও উপ-পুলিশ কমিশনের ট্রাফিকের কার্যালয়ে উপ পুলিশ কমিশনার জনাব ফয়সাল মাহমুদ নাসিমের সাহসী কাজের জন্যে ডাবল জিএস প্রধান করেন এবং পরবর্তী সময়ে কল্যাণ সভা ডেকে তাঁকে নগদ অর্থ পুরষ্কার সহ সম্মান প্রদান করবেন বলে জানিয়েছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন