সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:২৫ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ছাতকে বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে ‘মানবিক টিম সিলেট’।

সত্যজিৎ দাস / ৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২

স্টাফ রিপোর্টার:

সিলেট আই টি প্রফেশনাল সোসাইটি আয়োজনে ‘মানবিক টিম সিলেট’ এর সার্বিক সহযোগিতায় বন্যা কবলিত এলাকায় মেডিকেল ক্যাম্পেইন ও বিনামূল্যে ঔষধ বিতরণ, বৃক্ষরোপণ এবং কাপড় বিতরণ সম্পন্ন হয়েছে।

শুক্রবার (৫ আগস্ট) সকাল ১০টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত গাগলাজুর প্রাথমিক বিদ্যালয়, ভাতগাও ইউনিয়ন,ছাতক থানা এলাকায় এ কর্মসূচি পালন করা হয়। সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ডা.তারেক কাউসার,ডা. নাজমুল রাহাত,ডা.আবির আহমদ, ডা.জলি’র উপস্থিতিতে ক্যাম্পেইন এ ৪০৫ জন রোগীকে চিকিৎসা সেবা প্রদান এবং ঔষধ বিতরণ করা হয়। এছাড়াও স্কুল প্রাঙ্গণে বৃক্ষরোপনসহ এলাকাবাসীর মধ্যে কাপড় বিতরণ করা হয় । কাপড়গুলো সিলন টিভি কর্তৃক ‘মানবিক টিম সিলেট’কে হস্তান্তর করা হয়।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন,হাজী আব্দুস সোবহান (প্রতিষ্ঠাতা সভাপতি পঞ্চগ্রাম উচ্চ বিদ্যালয়),মানবিক টিম সিলেট’র প্রধান সমন্বয়ক মো.সফি আহমদ পিপিএম,আব্দুল কুদ্দুস (সভাপতি,গাগলাজুর সরকারি প্রাথমিক বিদ্যালয়),সুনু মিয়া (সাবেক মেম্বার),শেখ আল রায়হান (হেড অফ ডিজাইন,অফ স্পেস ডিজিটাল এজেন্সী),মানবিক টিম সিলেট সদস্য শেখ আল মারজান,রবিউল ইসলাম রবি,রোমান মিয়া,মুক্তার হোসেন রাসেল, মিজান আহমদ,আরিয়ান আলিম,ইসমাইল হোসেন, তৌহিদুল ইসলাম তায়েফ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন খালেদ আহমদ, মাআদ,সিয়াম আহমদ,নাঈম ইসলাম প্রমুখ।

মানবিক টিম সিলেট’র প্রধান সমন্বয়ক সফি আহমদ পিপিএম বলেন,’আমরা শুধু বন্যা নয় আমরা সিলেট বিভাগের যেকোনো অসহায় রোগীকে ১২ মাস চিকিৎসা সেবা,তাদের পরিবারের সদস্যদের শিক্ষা বৃত্তি ও স্বাবলম্বী করার কাজ করে থাকি। এছাড়াও যেকোনো দূর্যোগের আমরা মানুষের পাশে দাঁড়াতে পিছুপা হবো না,ইনশাআল্লাহ। উন্নত ও মানবিক বাংলাদেশ গঠনে বিশেষ ভূমিকা রাখতেই আমাদের এই পথচলা ‘।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন