বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৮:১১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মানবাধিকার বিষয়ে স্টক হোল্ডারদের ওরিয়েন্টেশন এবং মানবাধিকার রক্ষা কমিটি গঠন

জাকির হোসেন / ৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৮ আগস্ট, ২০২২

বরিশাল প্রতিনিধি:

বেসরকারি উন্নয়ন সংগঠন “আভাস” এর আয়োজনে এবং হিউম্যান রাইটস প্রোগ্রাম (HRP) ইউএনডিপি UNDP) এর সহযোগিতায় শনিবার ২৭ আগস্ট ২০২২ সকাল ১০ টায় দিন ব্যাপী বরিশাল বিডিএস সম্মেলন কক্ষে অধিকার-ভিত্তিক সিএসও, প্রশিক্ষিত এইচআরডি, আন্তঃধর্মীয় নেতা, পুলিশ কর্মকর্তা, বরিশাল সিটি কর্পোরেশন কাউন্সিলর, সাংবাদিক, শিক্ষক, ইউপি সদস্য, এ্যাডভোকেট, সুশিল সমাজ, এনজিও প্রতিনিধি এবং যুব নেতা সহ স্টক হোল্ডারদের সমন্বয়ে মানবাধিকার বিষয়ে ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়। সভায় মানবাধিকার বিষয়ে ওরিয়েন্টেশন এবং মাল্টি-স্টেকহোল্ডার সমন্বয়ে ১৫ সদস্য বিশিষ্ট বরিশাল জেলা পর্যায়ে মানবাধিকার রক্ষা কমিটি গঠন করা হয়েছে।

সভা ও ওরিয়েন্টেশন পরিচালনা করেন হিউম্যান রাইটস প্রোগ্রাম “ইউএনডিপি” মানবাধিকার কর্মসূচি সম্প্রদায় এবং সংখ্যালঘু বিশেষজ্ঞ জনাব শংকর পাল এবং আভাস এর নির্বাহী পরিচালক জনাব রহিমা সুলতানা কাজল।

ওরিয়েন্টশনে আলোচনায় অংশ নেন, বিশিস্ট সাংবাদিক এস এম আমজাদ হোসাইন, এসও এইড নির্বাহী পরিচালক প্রেমা নন্দ ঘরামী, এফ ই এইচ ডি এস(ফেডস) নির্বাহী পরিচালক এস মিজানুল ইসলাম, সাংবাদিক ও প্লাটফরম সদস্য জাকির জমাদ্দার, শুভ নির্বাহী পরিচালক হাছিনা বেগম নিলা, বানারীপাড়া উপজেলার ইয়ুথ সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংবাদিক আব্দুল আউয়াল প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন