শিরোনাম
কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি “হৃদয়ে শ্রীমঙ্গল”-র উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১২৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ছাতকে সরকারি ভবনের ছাদে গড়াগড়ি খাচ্ছে মদের বোতল সামনে জলাবদ্ধতা, দূর্গন্ধে নাকাল সেবাগ্রহীতারা

জামরুল রেজা / ১৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

সুনামগঞ্জের ছাতকে সাব-রেজিস্ট্রারের কার্যালয় ভবনের ছাদে রাতের অন্ধকারে চলে মদ, গাঁজার আসর। পাশেই উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় ভবন এর ২য় তলা থেকে সাব-রেজিস্ট্রারের কার্যালয় ভবনের ছাদের দিকে থাকলেই দেখা যায় গড়াগড়ি খাচ্ছে মদের বোতল।

জানা যায়, এ ভবনে রয়েছে উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার কার্যালয়, বাংলাদেশ উম্মুক্ত বিশ্ববিদ্যালয় উপ-আঞ্চলিক কেন্দ্র, সাব-রেজিস্ট্রারের কার্যালয় ও পাশেই রয়েছে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় ভবন। বৃষ্টির পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকায় বর্ষাকাল জুড়েই এ কার্যালয়গুলোর সামনে দীর্ঘ সময় থাকে জলাবদ্ধতা। এতে সেবাগ্রহীতাসহ কার্যালয়গুলোর সরকারি কর্মকর্তা ও কর্মচারীও চরম দূর্ভোগে পড়েছেন।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সরজমিনে ঘুরে দেখা যায়, সাব-রেজিস্ট্রারের কার্যালয় ভবনের ছাদে গড়াগড়ি খাচ্ছে মদের বোতল। উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার কার্যালয় ঘেঁষে ময়লার স্তূপ। দূর্গন্ধে নাকাল সেবাগ্রহীতারা। একটি পরিত্যাক্ত ভবনেই চলছে কার্যক্রম। সেবাগ্রহীতাদের অভিযোগ এই অফিসে প্রবেশ করলে মনে হয় এটি কোন এক অন্ধকার আস্তানা। তবে ছাদে উঠার কোন সিঁড়ি দেখা য়ায়নি। প্রশ্ন উঠেছে তাহলে ছাদের উপর কিভাবে গেলো মদের বোতল।

এ সময় বাংলাদেশ উম্মুক্ত বিশ্ববিদ্যালয় উপ-আঞ্চলিক কেন্দ্র ছাতক এর সহকারী আঞ্চলিক পরিচালক আব্বাস উদ্দিন জানান, আমরা এখানে অস্থায়ী ভাবে রয়েছি। সমস্যাগুলি উর্ধ্বতন কতৃপক্ষকে লিখিত জানিয়েছি। সুবিদাজনক জায়গা দেখার জন্য বলা হয়েছে। আমরা জায়গা খুঁজছি।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ফয়জুর রহমান জানান, আমার ভবনটি ঐ ভবন থেকে আলাদা। ঐ ভবনে তিনটি কার্যালয় রয়েছে। সহকারি উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. আসাদ উল্লাহ জানান, ভবনের ছাদে উঠার কোন সিঁড়ি নেই। পরিত্যাক্ত ভবনেই আমরা কার্যক্রম পরিচালান করে আসছি। বন্যার সময় আলমিরাসহ আসভাবপত্র নষ্ট হয়ে গেছে। তিনি আরো বলেন, কার্যালয়ে জনবল সংকট রয়েছে। উর্ধ্বতন কতৃপক্ষকে লিখিত জানিয়েছি।

এ বিষয়ে ছাতক সাব-রেজিষ্ট্রার আয়েশা সিদ্দিকা এর সরকারী মুঠোফোন (যোগাযোগ) নাম্বার না থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
এ বিষয়ে ছাতক উপজেলা নির্বাহি কর্মকর্তা নুরের জামান চৌধুরীর সঙ্গে মুঠোফোনে যোযোগ করা হলে তিনি ব্যস্ত থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

ভবনের ছাদে মাদক সেবন বন্ধসহ জলাবদ্ধতা নিরশন ও দূর্গন্ধ দুরীকণে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহনের জন্য সংশ্লিষ্ট কতৃপক্ষের নিকট জোর দাবি জানিয়েছেন সেবাগ্রহীতারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন