শিরোনাম
ছাতকে নাইন্দার ফসল রক্ষায় অপরিকল্পিত বাঁধ ডোবার পানিতে তলিয়ে যাচ্ছে হাওরের ফসল মৌলভীবাজার সদর উপজেলার সোনার বাংলা আদর্শ ক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন আগামী নির্বাচনে ভোলা – ৩ আসনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী হিসেবে সকলের নিকট দোয়া ও সমর্থন কামনা করছেন নুরুননবী সুমন ছাতকে রেলওয়ের কোটি-কোটি টাকার সম্পদ অরক্ষিত, চুরি ও লুটপাটে ব্যস্থ একটি মহল আহাদ চৌধুরীর প্যানেলের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন বীর মুক্তিযোদ্ধাদের অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করতে হবে: বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক চুন্নু দোয়ারাবাজারে কমিউনিটি ক্লিনিকে চিকিৎসাসেবায় অনিয়মের অভিযোগ মুক্তিযোদ্ধাদের প্রতি রমজানের শুভেচ্ছা এর পাশাপাশি আহাদ চৌধুরীর প্যানেলকে জয়ী করার জন্য আহ্বান জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা মির্জা মোহাম্মদ মজিবর রহমান আওয়ামীলীগের এক ত্যাগী ও পরীক্ষিত নেতা ঢাকা উত্তর দারুস- সালাম থানার গিয়াস উদ্দিন কিশোরগঞ্জ -৩ আসনে নৌকার মাঝি হিসেবে ব্যারিস্টার কবিরকে দেখতে চায় এলাকার জনগন
সোমবার, ২৭ মার্চ ২০২৩, ০৪:৫৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সংস্কারের অভাবে ড্রেন বন্ধ, এক দিনের বৃষ্টিতে সাব রেজিস্ট্রার অফিস ও আশপাশে জলাবদ্ধতা

জামরুল রেজা / ১১৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২

ছাতক প্রতিনিধিঃ

ছাতকে মঙ্গলবার (১৩ অক্টোবর) কয়েক ঘন্টার টানা বৃষ্টিতে কোর্ট রোড এলাকায় ব্যাপক জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। উপজেলা নির্বাচান অফিস ও সাব রেজিস্ট্রার অফিসের সামনে জলাবদ্ধতার কারণে হাটা- চলা করা যাচ্ছেনা। এতে অফিসে আসা সুবিধাভোগীদের চরম দুর্ভোগে পড়তে হয়েছে। সাব রেজিস্ট্রার অফিসের ড্রেনটি দীর্ঘদিন ধরে বন্ধ এ অফিসে নেই কোন সংস্কার কাজ। ফলে অফিসের দুরবস্থা সহ বৃষ্টি হলেই অফিস এলাকায় জলাবদ্ধতার সৃষ্টি হয়।

স্থানীয় বাসিন্দাদের দাবি সাব রেজিস্ট্রাররা বিগত দিনেও এসব বিষয়ে নজর দেন নি। বর্তমান সাব রেজিস্ট্রার আসার পর ও ড্রেন পরিস্কার,অফিস সংস্কার বা আশপাশের কচুরিপনা পরিস্কার করানো হয়নি। সাব রেজিস্ট্রার অফিস কর্তৃপক্ষের অবহেলা ও গাফিলতির কারণে সামান্য বৃষ্টি হলেই এখানে জলাবদ্ধতা হয় এবং আরো দুইটি সরকারি অফিসকে ও এর খেসারত দিতে হয়।

কোর্ট রোড এলাকার আব্দুস শহিদ, আরজ মিয়া, বাদশা মিয়াসহ লোকজন জানান,এখানের ড্রেইন বন্ধ থাকায় এবং পরিস্কার পরিচর্যা ও নজরদারির অভাবে এ সমস্যার সৃষ্টি হয়েছে। দ্রুত ড্রেনটি পরিস্কার করার দাবি জানিয়েছেন তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

বিভাগের খবর দেখুন