শিরোনাম
লন্ডনে আল্লামা দুবাগী ছাহেব কিবলাহ (রহ.)’র ৪র্থ বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল সম্পন্ন জাতীয় সাংবাদিক সংস্থার ২০২৪-২৫ কেন্দ্রীয় কমিটির অনুমোদন ও কর্মী সমাবেশ দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার নিশিতার মসলা ক্রয় করে পুরস্কার পেলেন জগন্নাথপুর থানার সৌভাগ্যবান কৃষক জগন্নাথপুরে মোবাইল কোর্টের অভিযানে জব্দ অবৈধ কারেন্ট,বের জাল পুড়িয়ে ধ্বংস কোটা সংস্কার আন্দোলনে প্রতিপক্ষের হামলায় ২৯৭ জন হাসপাতালে কাউন্সিলর নিপু আবারও কারাগারে কোম্পানীগঞ্জ সীমান্তে খাসিয়াদের গুলিতে দুই বাংলাদেশি নিহত সাংবাদিকের উপর হামলা, মিথ্যা মামলার প্রতিবাদে মিরপুরে মানববন্ধন ঘাটাইল শহীদ সালাহউদ্দিন সেনানিবাসে প্রতিনিয়ত চলছে দুর্নীতি
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

জৈন্তাপুরে নানা আয়োজনে মহান বিজয় দিবস পালিত

Coder Boss / ১৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২

 

জৈন্তাপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

 


জৈন্তাপুর(সিলেট) থেকে নিজস্ব সংবাদদাতা: সারা দেশের মতো বিপুল উৎসাহ উদ্দীপনা এবং যথাযোগ্য মর্যাদায় সিলেটের জৈন্তাপুরে বিজয় দিবস উদযাপন করা হয়েছে।

জৈন্তাপুর উপজেলা প্রশাসন আয়োজিত মহান বিজয় দিবস উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচি পালন করা হয়েছে। জৈন্তাপুর রাজবাড়ি খেলার মাঠে (১৬ ডিসেম্বর) সকাল ৯টায় জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে মহান বিজয় দিবসের কর্মসূচি শুরু হয়।
জাতীয় সংসদ সদস্য সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন। তিনি আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে
উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের কুচকাওয়াজ পরিদর্শন করেন। অপরদিকে বেলা ১১টায় উপজেলা হলরুমে বীরমুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংর্বধনা এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


উপজেলা নিবার্হী অফিসার আল বশিরুল ইসলাম’র সভাপতিত্বে । অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল আহমদ,ভাইস চেয়ারম্যান বশির উদ্দিন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিপপামনি দেবী, সিনিয়র সহকারী পুলিশ সুপার কানাইঘাট (সার্কেল) আব্দুল করিম,জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) গোলাম দস্তগীর আহমদ, জৈন্তিয়া ১৭ পরগনা সালিশ সমন্বয় কমিটির সভাপতি আবু জাফর আব্দুল মৌলা চৌধুরী,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলী,নিজপাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: ইন্তাজ আলী,জৈন্তাপুর ইউনিয়ন পরিষদদ চেয়ারম্যান ফখরুল ইসলাম,দরবস্ত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাহারুল আলম বাহার,চিকনাগুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার যাদবময় বিশ্বাস, আব্দুর রশিদ,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহিবুর রহমান মেম, সহকারী অধ্যাপক শাহেদ আহমদ, সাংগঠনিক সম্পাদক হানিফ মোহাম্মদ,নিজপাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান বাবুল, জৈন্তাপুর বিয়াম ডা: কুদরত উল্লাহ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবু সুফিয়ান বেলাল, জৈন্তাপুর প্রেসক্লাব সভাপতি নূরুল ইসলাম। অনুষ্ঠান উপস্থাপনা করেন উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক সিরাজুল ইসলাম ও উপজেলা একাডেমিক সুপার ভাইচার মাধ্যমিক মো: আজিজুল হক খোকন।

এছাড়াও বিজয় দিবসের অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ,বিভিন্ন সরকারি বেসরকারি কর্মকর্তা কর্মচারী, শিক্ষক-শিক্ষার্থী, রাজনৈতিক ব্যক্তিগন, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


মহান বিজয় দিবসের সুচনা লগ্নে উপজেলা সদরে অবস্থিত স্মৃতিসৌদ-এ পুস্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসন,উপজেলা পরিষদ,মুক্তিযোদ্ধা সংসদ,পুলিশ প্রশাসন আওয়ামীলীগ ও তার সহযোগি সংগঠন,বিএনপি ও তার সহযোগি সংগঠন,জৈন্তাপুর প্রেসক্লাব, নিজপাট ইউনিয়ন পরিষদ, জৈন্তাপুর স্টেশন বাজার ব্যবসায়ী সমিতি,আবাসিক প্রকৌশলী, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান, সামাজিক ও সংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।এছাড়া এসব সংগঠনের পক্ষ থেকে উপজেলা কমপ্লেক্সে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর‍্যালে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন