শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ভার্চুয়ালি মডেল মসজিদ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী।

Roni Miah / ৯৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৬ জানুয়ারি, ২০২৩

জগন্নাথপুর প্রতিনিধি:

বাংলাদেশ সরকারের মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র স্থাপনের আওতায় দ্বিতীয় পর্যায়ে সারা দেশের ৫০টি মডেল মসজিদের সাথে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাজধানী ঢাকার ওসমানী মিলনায়তন থেকে সোমবার (১৬ জানুয়ারি) তিনি ভার্চুয়ালি মসজিদ ও ইসলামি সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করেন।

সোমবার জগন্নাথপুর উপজেলা পরিষদের হল রুমে এ সময় সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিদ্দিক আহমদ,জেলা পরিষদের সদস্য সমুজ মিয়া,জগন্নাথপুর-শান্তিগঞ্জ থানার এএসপি শুভাশীষ ধর,উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মিজানুর রশিদ ভূইয়া,উপজেলা নির্বাহী কর্মকতা মো. সাজেদুল ইসলাম,উপজেলা স্বাস্থ্য ও পরিকল্পনা কর্মকর্তা ডা: মধু সূধন ধর,ভাইস চেয়ারম্যান আবুল হোসেন লালন,মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. সুফিয়া খানম সাথী,পৌরসভার মেয়র মো. আক্তার হোসেন,ইউপি চেয়ারম্যান হাজী মো. মখলুছ মিয়া,মোহাম্মদ আবুল হাসান,শেখ মো. ছদরুল ইসলাম,উপজেলা যুবলীগের সভাপতি কামাল হোসেন,উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মুকিত সহ প্রশাসনের কর্মকতা ও আওয়ামী লীগের অঙ্গ,সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিশেষ সূত্রে জানা যায়,ধর্ম বিষয়ক মন্ত্রাণালয়ের অধিনে গণপূর্ত অধিদপ্তরের বাস্তবায়নে ৩তলা বিশিষ্ট ভবনের কাজ শুরু হয় ২০১৯ সালের মার্চ মাসে। প্রায় ১৩ কোটি ৪১ লক্ষ টাকা ব্যায়ে ১৮ মাসে কাজ শেষ হয়।

মডেল মসজিদগুলোয় শীতাতপনিয়ন্ত্রিত ব্যবস্থাসহ অজু ও নামাজের জন্য আলাদা জায়গা রয়েছে। এ ছাড়া থাকবে হজ গমনে ইচ্ছুক ব্যক্তিদের জন্য রেজিস্ট্রেশন ও প্রশিক্ষণের ব্যবস্থা, ইমাম প্রশিক্ষণকেন্দ্র,গবেষণাকেন্দ্র ও ইসলামিক লাইব্রেরি, অটিজম কর্নার,দাফনের আগের আনুষ্ঠানিকতা, গাড়ি পার্কিং সুবিধা,হিফজখানা,প্রাক-প্রাথমিক শিক্ষা ও পবিত্র কুরআন শিক্ষার ব্যবস্থা, ইসলামি সাংস্কৃতিক সম্মেলনকক্ষ। আরও থাকছে ইসলামি দাওয়াত,ইসলামিক বই বিক্রয়কেন্দ্র ও মসজিদের সঙ্গে দেশি-বিদেশি অতিথিদের জন্য একটি বোর্ডিং সুবিধা।

 

সিলেট নিউজ/জগন্নাথপুর/রনি মিয়া


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন