বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

দোয়ারাবাজারে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে আহত ৬।

Muhammad Mamun Munsi / ১০৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩

দোয়ারাবাজার (সুনামগঞ্জ প্রতিনিধি):

সুনামগঞ্জের দোয়ারাবাজারে জমিসংক্রান্ত বিরোধের জেরে ফুফু এবং সৎ ভাইপোর মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের ছয়জন আহত হয়েছেন।সোমবার (৩০ জানুয়ারী) সকাল ১১টার দিকে উপজেলার সদর ইউনিয়নের বড়বন্দ গ্রামে এই ঘটনা ঘটে।

আহত লিল বানুর পক্ষের দেলোয়ার হোসেন (২২) আনোয়ার হোসেন (২৫),হাজেরা বেগম (৪৫), আব্দুল আলী (৭৫) অপরপক্ষ সৎ ভাইপো আব্দুর রাজ্জাক পক্ষের আহতরা হলেন সৎ ভাইপো আব্দুর রাজ্জাক উরুফে রবিউল্লা পাঠান (৪৫),জয়তুন নেছা(৪০) আহত সবাইকে দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সবাইকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য আব্দুর রাজ্জাক, জয়তুন নেছা,দেলোয়ার হোসেন ও হাজেরা বেগমকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, জমি নিয়ে বিরোধ চলছিল ফুফু লিল বানু এবং সৎ ভাইপো আব্দুর রাজ্জাকের মধ্যে।সোমবার সকালে জমিসংক্রান্ত বিরোধের জেরে ফুফু এবং সৎ ভাইপোর মধ্যে কথা-কাটাকাটির একপর্যায়ে দুই পরিবারের সদস্যরা ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে লিল বানু পরিবারের চার সদস্য এবং আব্দুর রাজ্জাকসহ তাঁর পরিবারের দুই সদস্য আহত হয়েছেন। এতে দুই পরিবারের অন্তত ছয়জন আহত হয়েছেন। আব্দুর রাজ্জাক মাথায় আঘাতপ্রাপ্ত বমি করছেন এবং আশংকা জনক বলে জানা যায়।

দোয়ারাবাজার থানার অফিসার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে,তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সিলেট নিউজ/দোয়ারাবাজার/মোহাম্মদ মামুন মুন্সি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন