শিরোনাম
লন্ডনে আল্লামা দুবাগী ছাহেব কিবলাহ (রহ.)’র ৪র্থ বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল সম্পন্ন জাতীয় সাংবাদিক সংস্থার ২০২৪-২৫ কেন্দ্রীয় কমিটির অনুমোদন ও কর্মী সমাবেশ দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার নিশিতার মসলা ক্রয় করে পুরস্কার পেলেন জগন্নাথপুর থানার সৌভাগ্যবান কৃষক জগন্নাথপুরে মোবাইল কোর্টের অভিযানে জব্দ অবৈধ কারেন্ট,বের জাল পুড়িয়ে ধ্বংস কোটা সংস্কার আন্দোলনে প্রতিপক্ষের হামলায় ২৯৭ জন হাসপাতালে কাউন্সিলর নিপু আবারও কারাগারে কোম্পানীগঞ্জ সীমান্তে খাসিয়াদের গুলিতে দুই বাংলাদেশি নিহত সাংবাদিকের উপর হামলা, মিথ্যা মামলার প্রতিবাদে মিরপুরে মানববন্ধন ঘাটাইল শহীদ সালাহউদ্দিন সেনানিবাসে প্রতিনিয়ত চলছে দুর্নীতি
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

প্র‍থম আলো কৃতি শিক্ষার্থী সংবর্ধনা পেল টাউন শ্র‍ীপুর শরৎচ্চন্দ্র‍ উচ্চবিদ্যালয়ের তিন শিক্ষার্থী

তারেক মনোয়ার / ১৫৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৩

দেবহাটা প্রতিনিধি:

সারা দেশের ৬৪টি জেলায় প্রথম আলোর আয়োজনে ও শিক্ষার ডিজিটাল প্ল্যাটফর্ম ‘শিখো’র পৃষ্ঠপোষকতায় চলছে  এস এস সি জিপিএ-৫ পাওয়া কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা উৎসব। এ আয়োজনে সহযোগিতা করছে ফ্রেশ, এটিএন বাংলা ও প্রথম আলো বন্ধুসভা।

সাতক্ষীরায় এসএসসি ও সমমানের পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ২৫ তারিখ শনিবার সকালে সাতক্ষীরা সরকারি উচ্চবিদ্যালয় চত্বরে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে অংশ নিতে সকাল সাড়ে আটটা থেকে কৃতী শিক্ষার্থীরা আসতে শুরু করে। অনুষ্ঠানে এসে উচ্ছ্বসিত হয় শিক্ষার্থীরা।

এ উৎসবে অংশ নিতে জিপিএ-৫ পাওয়া ৯৩৯ জন শিক্ষার্থী নিবন্ধন করেছে। সকাল সাড়ে আটটা থেকে নিবন্ধন নম্বর অনুযায়ী নির্দিষ্ট বুথ থেকে শিক্ষার্থীরা সনদ, ক্রেস্ট ও স্ন্যাকস বক্স সংগ্রহ করে। পরে তারা অনুষ্ঠানস্থলে গিয়ে নানা আড্ডায় মেতে ওঠে।

এই অনুষ্ঠানে অংশ নিয়ে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা পেয়েছে দেবহাটার সনামধন্য শিক্ষা প্র‍তিষ্ঠান টাউনশ্র‍ীপুর শরৎচ্চন্দ্র‍ উচ্চবিদ্যালয়ের তিন জন কৃতি শিক্ষার্থী।

তারা হল  আজিপুর গ্র‍ামের মোছাঃ মার্জিয়া সুলতানা, একই গ্র‍ামের ছাবিকুন নাহার আঁখি, ও টাউনশ্র‍ীপুরের জান্নাতুল ফেরদৌসি ।বর্তমানে তারা তিনজনেই দেবহাটার সখিপুরে অবস্থিত সরকারি খান বাহাদুর আহছানউল্লাহ কলেজে ইন্টার ১ম বর্ষে অধ্যায়নরত।

তাদের এই কৃতিত্বে উচ্চাছিত বিদ্যলয়ের শিক্ষক, শিক্ষার্থী, এলাকা বাসী ও অভিভাবক বৃন্দ।সবাই তাদের সার্বিক মঙ্গল কামনা করেছেন।

কৃতি শিক্ষার্থী মার্জিয়া সুলতানা তার অনুভূতি প্র‍কাশ করতে গিয়ে বলে, ” জীবনের প্রথম কোনো সংবর্ধনা পেলাম তাও আমার প্র‍থম আলোর থেকে । অন্য রকম আনন্দ হচ্ছে। এ থেকে আমরা আগামী দিনের পথ চলার অনুপ্রেরণা পাব।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

বিভাগের খবর দেখুন