শিরোনাম
লন্ডনে আল্লামা দুবাগী ছাহেব কিবলাহ (রহ.)’র ৪র্থ বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল সম্পন্ন জাতীয় সাংবাদিক সংস্থার ২০২৪-২৫ কেন্দ্রীয় কমিটির অনুমোদন ও কর্মী সমাবেশ দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার নিশিতার মসলা ক্রয় করে পুরস্কার পেলেন জগন্নাথপুর থানার সৌভাগ্যবান কৃষক জগন্নাথপুরে মোবাইল কোর্টের অভিযানে জব্দ অবৈধ কারেন্ট,বের জাল পুড়িয়ে ধ্বংস কোটা সংস্কার আন্দোলনে প্রতিপক্ষের হামলায় ২৯৭ জন হাসপাতালে কাউন্সিলর নিপু আবারও কারাগারে কোম্পানীগঞ্জ সীমান্তে খাসিয়াদের গুলিতে দুই বাংলাদেশি নিহত সাংবাদিকের উপর হামলা, মিথ্যা মামলার প্রতিবাদে মিরপুরে মানববন্ধন ঘাটাইল শহীদ সালাহউদ্দিন সেনানিবাসে প্রতিনিয়ত চলছে দুর্নীতি
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বানিয়াচংয়ে উপজেলা ডিজিটাল সেন্টারের নতুন কক্ষ উদ্বোধন

সিলেট নিউজ ডেস্ক / ১৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৭ মার্চ, ২০২৩

দি‌লোয়ার হোসাইন,বা‌নিয়াচং:

বানিয়াচংয়ে উপজেলা ডিজিটাল সেন্টারের নতুন কক্ষ উদ্বোধন করলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী।
সোমবার ২৭ মার্চ দুপুর ২ টায়,উপজেলা পরিষদের নীচ তলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নতুন কক্ষটি উদ্বোধন করেন তিনি।

এসময় তিনি বলেন, উপজেলা ডিজিটাল সেন্টার প্রতিষ্ঠার ফলে সমাজ ও রাষ্ট্র ব্যবস্থার প্রতিটি ক্ষেত্রে একটি অবাধ তথ্য প্রবাহ সৃষ্টি করা সম্ভবপর হয়েছে, যেখানে মানুষকে আর সেবার জন্য দ্বারে দ্বারে ঘুরতে হচ্ছে না, বরং সেবাই পৌঁছে যাচ্ছে মানুষের দোরগোড়ায়।

ডিজিটাল সেন্টার স্থাপনের ফলে সাধারন নাগরিকগণ এখন সহজে, কম খরচে ও ঝামেলাহীনভাবে প্রায় ৬০ ধরনের সরকারি-বেসরকারি সেবা এখান থেকে পাচ্ছে।

তিনি আরও বলেন,শেখ হাসিনার ভিশন এখন স্মার্ট বাংলাদেশ।স্মার্ট বাংলাদেশে সবার জন্য স্মার্ট সেবা দেওয়া হবে। জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নে উপজেলা ডিজিটাল সেন্টার গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান, উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আজমল হোসেন খান,যুবলীগ নেতা আনহার হোসেন মুন্না,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হোসেন খান মামুন,সাংবাদিক আলমগীর রেজা,ডিজিটাল সেন্টারের পরিচালক কাওছার আহমেদ,সহ-পরিচালক শেখ সজীব হাসান,শেখ রাব্বি প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন