বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

দোয়ারাবাজারে বাড়ি ঘরে হামলা ভাংচুর নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন

সিলেট নিউজ ডেস্ক / ১৮৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩

দোয়ারাবাজার( সুনামগঞ্জ)প্রতিনিধি ঃ

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বোগলাবাজার ইউনিয়নে কাঁঠালবাড়ী গ্রামের দেলোয়ারের বাড়ীতে সন্ত্রাসী কায়দায় হামলা মারধর ভাংচুর ও লুটপাট করার প্রতিবাদে নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার।
বৃহস্পতিবার দুপুরে তার নিজ বাড়ীতে সংবাদ সম্মেলন করে তিনি বলেন গত সোমবার (১৭এপ্রিল) দুপুরে কাঁঠাল বাড়ী গ্রামের আব্দুল মালেকের ছেলে শাহিন উরুফে মরলের নেতৃত্বে ১৪/১৫জন সন্ত্রাসী কায়দায় আমার বাড়ী ঘরে হামলা চালিয়ে আমাকে, আমার স্ত্রীকে মারধর করে নগদ অর্থ দুই লক্ষ পঁচিশ হাজার টাকা ও স্বর্ণ অলংকার নিয়ে যায়। আমার ঘরের নিত্য প্রয়োজনীয় জিনিস পত্র ঘরের টিন ভাংচুর করে এবং আমার স্ত্রীর কাপড় ধরে টানা টানি করে শ্লীলতাহানি হানি করে।তিনি আরও বলেন, আমি ঢাকা হোটেল ব্যবসা করে টাকা নিয়ে বাড়ী মেরামত করার করার জন্যে বাড়িতে এসেছি।আমার জমানো সব টাকা নিয়ে গেছে এখন উল্টো আমার বাড়ি ঘর জ্বালিয়ে দেওয়ার হুমকি দিতেছে আমি সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়িতে এসে অবরুদ্ধ অবস্থায় আছি। তাদের ভয়ে ঘর থেকে বের হতে পারতেছিনাআমি ও আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভূগছি। আমি উপজেলা প্রশাসন,থানা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করি।। এসময় উপস্থিত ছিলেন ভুক্তভোগী দেলোয়ার হোসেন, তার স্ত্রী আছমা বেগম ও তার মামা জামাল মিয়া।

জানতে চাইলে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ( ওসি) দেবদুলাল ধর জানান,এই পর্যন্ত কোন অভিযোগ পাইনি।অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

বিভাগের খবর দেখুন