শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জগন্নাথপুর উপজেলা মডেল মসজিদ নিয়োগ নিয়ে হাই কোর্টের রুলজারী

রনি মিয়া / ১৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩

রনি মিয়া, স্টাফ রিপোর্টারঃ

সুনামগঞ্জ জেলা জগন্নাথপুর উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে ইমাম নিয়োগ নিয়ে হাই কোর্টে রিট পিটিশন দায়েরের পর মহামান্য হাইকোর্ট রুলজারী করে।

জগন্নাথপুর উপজেলা পরিষদ জামে মসজিদের সাবেক পেশ ইমাম জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের অপসাধু গ্রামের মৃত আব্দুল জলিলের পুত্র মোঃ নিজাম উদ্দিন জালালী রিট পিটিশন ২৯৯৮/২৩ দায়ের করেন।

রিট পিটিশনটি দায়েরের পর মহামান্য সুপ্রিমকোর্ট অব হাইকোর্ট বিভাগ গত ২৮ মার্চ এক রুল জারী করেন। রুলে সচিব ধর্ম বিষয়ক মন্ত্রনালয়, মহা-পরিচালক ইসলামিক ফাউন্ডেশন, প্রকল্প পরিচালক ৫৬০ মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র, জেলা প্রশাসক সুনামগঞ্জ, উপজেলা নির্বাহী অফিসার ও সভাপতি উপজেলা পরিষদ জামে মসজিদ পরিচালনা কমিটি, উপজেলা প্রকৌশলী এলজিইডি ও সদস্য সচিব উপজেলা পরিষদ জামে মসজিদ পরিচালনা কমিটি, উপ-পরিচালক ইসলামিক ফাউন্ডেশন সুনামগঞ্জ, জুবায়ের আহমদ ইমাম উপজেলা মডেল মসজিদ কে বিচারপতি জাফর আহম্মেদ ও বিচারপতি বশির উল্লাহর হাই কোর্ট বেঞ্চ কেন নিজাম উদ্দিন জালালীকে জগন্নাথপুর উপজেলা মডেল মসজিদে ইমাম হিসেবে দায়িত্ব চালিয়ে যেতে নির্দেশ দেয়া হবেনা মর্মে ৪ সপ্তাহের মধ্যে কারণ দর্শনোর জন্য নির্দেশ প্রদান করেন।

উল্লেখ্য ২০১৭ সালের ১০ আগষ্ট উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম হিসেবে নিজাম উদ্দিন জালালী নিয়োগ পেয়ে চলতি বছরের ২৫ জানুয়ারী পর্যন্ত যথাযথভাবে দায়িত্ব পালন করেন, মডেল মসজিদ জনবল নিয়োগ নীতিমালা ২০২১ উল্লেখ আছে, সম্মানীর ভিত্তিতে জনবল নিয়োগ দেয়া হবে।

যে সমস্ত জায়গায় বিদ্যমান মসজিদ ভেঙ্গে ততস্থলে মডেল মসজিদ নির্মাণ করা হয়েছে সে ক্ষেত্রে পূর্বে ঐ মসজিদে যারা কমপক্ষে একটানা পাঁচ বছর কর্মরত ছিলেন নিয়োগের ক্ষেত্রে তাদেরকে অগ্রাধিকার দেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন