শিরোনাম
নামদার ওয়াসিমা কল্যাণ ট্রাস্ট কর্তৃক এসএসসি উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও আর্থিক অনুদান বিতরণ অনুষ্ঠিত বানারীপাড়ার সৈয়দকাঠিতে খালেদা জিয়ার রোগ মুক্তি ও সুস্বাস্থ্য কামনায় দোয়া অনুষ্ঠান কুলাউড়ায় খেলাফত মজলিসের বিক্ষোভ ও গণ-সমাবেশ ১৪ অক্টোবর ঢাকার মহাসমাবেশ সফল করে ভোট চুর সরকারের পতন তরান্বিত করতে হবে —— জননেতা ড. মুস্তাফিজুর রহমান ফয়সাল দোয়ারাবাজারে খেলাফত মজলিসের গণ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত লামা প্রেসক্লাব-এর ত্রিবার্ষিক নির্বাচন-২০২৩ সম্পন্ন, প্রিয়দর্শী বড়ুয়া সভাপতি, মোঃ কামরুজ্জামান সাধারণ সম্পাদক বড়লেখায় খেলাফত মজলিসের বিক্ষোভ মিছিল-সমাবেশ দলনিরপেক্ষ সরকারের অধিনে জাতীয় নির্বাচন দিতে হবে –জননেতা মাওলানা আহমদ বিলাল বানারীপাড়ায় ভ্রুন নষ্ট করা ও নির্যাতনের অভিযোগ স্বামী পরিতোষের বিরুদ্ধে নেছারাবাদে সমতা ও ক্ষমতায়নে নারীর অবস্থান “নারী কথা” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত গোয়াইনঘাটে পুলিশের বিশেষ অভিযানে ভারতীয় মদ সহ ১ জন গ্রেফতার মৌলভীবাজার থেকে সিলেটের পথে বিএনপির রোডমার্চ
বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩, ০৯:২৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

তাড়াইলে কাঁচামরিচ ও আদার দামে দিশেহারা জনগণ

Coder Boss / ৬৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৮ জুন, ২০২৩

আল-মামুন খান, কিশোরগঞ্জ প্রতিনিধি:

ঈদুল আযাহাকে সামনে রেখে কিশোরগঞ্জের তাড়াইলে প্রতি কেজি কাঁচামরিচ ৫০০ এবং প্রতি কেজি আদা বিক্রি হচ্ছে ৪০০ টাকা দরে।

বুধবার (২৮ জুন) তাড়াইল উপজেলা সদর বাজার ঘুরে দেখা গেছে, প্রতিটি কাঁচামালের দোকানে প্রতি কেজি কাঁচামরিচ ৫০০ এবং আদা ৪০০ টাকা দরে বিক্রি করছে।

এ ব্যাপারে কাঁচামাল ব্যবসায়ী হুমায়ুন কবির জানান, কাঁচামালের সরবরাহ কম থাকায় মরিচের দাম একটু বেশি। ক্রেতা রুবেল জানান, গতকাল মঙ্গলবার বাজার থেকে কাঁচামরিচ ৩৩০ টাকা দরে ক্রয় করেছি। দোকানদাররা কাঁচামরিচসহ প্রতিটি নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম বেশি করে বিক্রি করছে। এছাড়া প্রতিটি মুদি দোকানে প্রতি কেজি আদা বিক্রি করছে ৪০০ টাকা করে। শসা বিক্রি হচ্ছে প্রতি কেজি ৮০ টাকা ধরে, রসুনের কেজি ১৬০ টাকা ও চিনি ১৪০ টাকা দরে বিক্রি হচ্ছে। সাধারণ ক্রেতারা বাজার মনিটরিং জোরদার করার জন্য কর্তৃপক্ষের কাছে জোর দাবি করছেন।

সরকারি অফিস-আদালত বন্ধ থাকায় এ ব্যাপারে তাড়াইল উপজেলা নির্বাহী কর্মকর্তা
লুবনা শারমিন এর সাথে মুঠোফোনে কথা বলার চেষ্টা করলেও তা সম্ভব হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন