শিরোনাম
যাঁকে ভালোবাসা ছাড়া মুমিন হওয়া যায় না শ্রীমঙ্গলে বিশ্ব হার্ট দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্টিত বিশিষ্ট সমাজসেবী দানবীর আলহাজ্ব বশির আহমদ সাহেবের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত নামদার ওয়াসিমা কল্যাণ ট্রাস্ট কর্তৃক এসএসসি উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও আর্থিক অনুদান বিতরণ অনুষ্ঠিত বানারীপাড়ার সৈয়দকাঠিতে খালেদা জিয়ার রোগ মুক্তি ও সুস্বাস্থ্য কামনায় দোয়া অনুষ্ঠান কুলাউড়ায় খেলাফত মজলিসের বিক্ষোভ ও গণ-সমাবেশ ১৪ অক্টোবর ঢাকার মহাসমাবেশ সফল করে ভোট চুর সরকারের পতন তরান্বিত করতে হবে —— জননেতা ড. মুস্তাফিজুর রহমান ফয়সাল দোয়ারাবাজারে খেলাফত মজলিসের গণ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত লামা প্রেসক্লাব-এর ত্রিবার্ষিক নির্বাচন-২০২৩ সম্পন্ন, প্রিয়দর্শী বড়ুয়া সভাপতি, মোঃ কামরুজ্জামান সাধারণ সম্পাদক বড়লেখায় খেলাফত মজলিসের বিক্ষোভ মিছিল-সমাবেশ দলনিরপেক্ষ সরকারের অধিনে জাতীয় নির্বাচন দিতে হবে –জননেতা মাওলানা আহমদ বিলাল বানারীপাড়ায় ভ্রুন নষ্ট করা ও নির্যাতনের অভিযোগ স্বামী পরিতোষের বিরুদ্ধে
শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩, ০৬:৩০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

স্বেচ্ছাসেবী সংস্থা “প্রিয়ভূমি তাড়াইল’র” উদ্যোগে অসহায়দের মাঝে গোশত বিতরণ

Coder Boss / ৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৩০ জুন, ২০২৩

আল-মামুন খান, কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। এরই ধারাবাহিকতায় মানুষের কল্যাণে এগিয়ে এসে এক দৃষ্টান্ত স্থাপন করেছেন স্বেচ্ছাসেবী সংগঠন “প্রিয়ভূমি তাড়াইল”।

করোনাকালীন সময়ে সমাজের পিছিয়ে পড়া অস্বচ্ছল ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে ছিল এ সংগঠনটি। তারই ধারাবাহিকতায় শুক্রবার ৩০ জুন/২৩ ঈদের ২য় দিনে গরীব অসহায় মানুষের জন্য কুরবানি আয়োজন করে “প্রিয়ভূমি তাড়াইল” স্বেচ্ছাসেবী সংগঠনটি।

তাড়াইল উপজেলার সাতটি ইউনিয়নের ১২৫ টি গ্রামের চারশত পরিবারের অসহায় মানুষের মাঝে গরুর গোশত বিতরণ করা হয়।

এতে সংগঠনের সভাপতি মো. তাজুল ইসলাম সীমান্ত খোকন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহমুদুল হাসান মাসুম, অর্থ-সম্পদক নূর-উদ্দিন রেনু ও ফখরুদ্দিন আহমাদ এর সার্বিক তত্ত্বাবধানে ইউনিয়ন সমন্বয়কারী ও গ্রাম প্রতিনিধিগণ বৃষ্টি উপেক্ষা করে মানুষের বাড়িতে গিয়ে গোশত পৌঁছিয়ে দেন।

গোশত বিতরণে উপস্থিত ছিলেন সানাউল হক বাবুল, শাহাবুদ্দিন ভূঁইয়া, মো: হাবিবুর রহমান, ওয়াসিম আকন্দ সোহাগ, আল-মামুন খান, আবুল কালাম, মো. ফরহাদ হাসান, আব্দুল্লা আল মামুন, ওমর ফারুকসহ প্রিয়ভূমি তাড়াইলের সদস্যরা।

সংগঠনের উপদেষ্টা সানাউল হক বাবুল বলেন, সেচ্ছাসেবী সংস্থা প্রিয়ভূমি তাড়াইল সর্বদাই অসহায় গরীব মানুষের কল্যাণে কাজ করে যাবে। আমাদের এই মানবিক কাজ ধারাবাহিকভাবে সবসময় চলমান থাকবে ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন