শিরোনাম
মাধবপুরে রাস্তা বন্ধ করা অবরুদ্ধ এক পরিবার রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে!
বুধবার, ০৮ মে ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

রাজনগরে বড় ভাইয়ের খুনি ছোট ভাই গ্রেফতার

SATYAJIT DAS / ৫৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১১ মার্চ, ২০২৪

বিশেষ প্রতিনিধি:
মৌলভীবাজার জেলার রাজনগর থানা এলাকায় আলোচিত বড় ভাইকে হত্যার ঘটনায় জড়িত ছোট ভাইকে গ্রেফতার করেছে রাজনগর থানা পুলিশ। রবিবার (১০ মার্চ) বিষয়টি নিশ্চিত করেছেন,রাজনগর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুস ছালেক।
অফিসার ইনচার্জ মো. আব্দুস ছালেক জানান, গোপন সোর্স ও তথ্য প্রযুক্তির সহায়তায় গতকাল শনিবার (০৯ মার্চ) ভোরে সিলেট জেলার বালাগঞ্জ উপজেলার শিওরখাল গ্রামের হাসনা বেগমের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
তিনি আরও জানান, ‘আসামিকে গ্রেফতারের পর তার দেওয়া তথ্যমতে হত্যাকাণ্ডে ব্যবহৃত কুড়াল উদ্ধার করা হয়েছে এবং তাকে আদালতে হাজির করা হলে সে ঘটনার সাথে জড়িত মর্মে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।’
উল্লেখ্য,‘গত ২৬ ফেব্রুয়ারি দুপুরে পারিবারিক কলহের জেরে জেলার রাজনগরের উত্তরভাগ ইউনিয়নের হায়পুর গ্রামের আব্দুর রবের ছেলে হোসেন মিয়াকে তার ছোট ভাই মুকিত মিয়া হত্যা করে পালিয়ে যায়। এঘটনায় বাবা বাদী হয়ে তার ছোট ছেলের বিরুদ্ধে রাজনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করে।’
সিলেট নিউজ২৪/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন